৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

কেন্দ্রের সামনে এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে জখম

কেন্দ্রের সামনে এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে জখম - প্রতীকী ছবি

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় কেন্দ্রের সামনে শাহরিয়ার নাজিম জয় (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে জখম করেছে কিশোর গ্যাংয়ের সন্ত্রাসীরা।

শনিবার দুপুরে ১টার দিকে চিরিরবন্দর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় পরিক্ষা কেন্দ্র থেকে বের হয় নাজিম। ওই সময় দুর্বৃত্তরা নাজিমকে ডাক দেয়। পরে বিদ্যালয়ের মূল ফটকের সামনে নিয়ে ছয় থেকে সাতজনের একটি দল এলোপাতাড়ি কিলঘুষি দিতে থাকে। একপর্যায়ে ধারালো ছুরি দিয়ে আঘাত করতে থাকে। এতে নাজিম গুরুতর জখম পায়। পরে নাজিমের বন্ধুরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

নাজিম চিরিরবন্দর ড্যাফডিল স্কুলের শিক্ষার্থী

পারিবারিকভাবে জানা গেছে, নাজিমের বান্ধবীকে রাস্তাঘাটে প্রায় সময় উত্যক্ত করতো কিশোর গ্যাংয়ের সদস্যরা। সপ্তাহ খানেক আগে নাজিম ইভটিজিংয়ের প্রতিবাদ করে। এর পর থেকে তাকে বিভিন্ন প্রকার হুমকি দিতো তারা।

আহত পরীক্ষার্থী নাজিম বলেন, ‘ওই কিশোর গ্যাংয়ের সদস্যরা প্রায় সময় আমার বান্ধবীকে উত্যক্ত করতো। সপ্তাহ খানেক আগে আমি প্রতিবাদ করেছিলাম, তার জেরে আজ আমাকে পরিক্ষা কেন্দ্রের বাহিরে ছয় থেকে সাতজন ধরে কিলঘুষি মারে এবং পিঠে ও পায়ে ছুরি দিয়ে জখম করে। আমার বাম পায়ের হাটুর ওপরে দুটি সেলাই ও পিঠে একটি সেলাই দিয়েছে।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশিদ বলেন, বিষয়টি শুনেছি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ


premium cement