২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

১৪, ১৮ মতো নির্বাচন আর হতে দেয়া হবে না : দেলোয়ার

১৪, ১৮ মতো নির্বাচন আর হতে দেয়া হবে না : দেলোয়ার - ছবি : নয়া দিগন্ত

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসনে বাংলাদেশ জামায়াত ইসলামী মনোনীত প্রার্থী, ঢাকা মহানগর দক্ষিণের সহকারি সেক্রেটারি ও বাংলাদেশ ইসলামি ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো: দেলোয়ার হোসেন বলেছেন, দেশে অতীতের মতো কোনো নির্বাচন হবে না। ২০১৪, ১৮ সালের মতো কোনো নির্বাচন আর হতে দেয়া হবে না। আগামী নির্বাচন হতে হবে একটি নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে।

শনিবার বিকেলে জামায়াতের ঠাকুরগাঁও-১ আসনের নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী ইতোমধ্যে এককভাবে নির্বাচন করার ঘোষণা দিয়েছে। সে লক্ষ্যে দেশের বিভিন্ন আসনে প্রার্থী ঘোষণা করছে। আগামী নির্বাচনে দল যেহেতু আমাকে ঠাকুরগাঁও-১ আসনে প্রার্থী মনোনীত করেছে সেহেতু সংগঠনের সিদ্ধান্ত মোতাবেক আমরা নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করছি।

তিনি আরো বলেন, দেশের মানুষ আর আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায় না। বিএনপিও সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করতে পারছে না বিধায় দেশবাসী জামায়াতের দিকে তাকিয়ে আছে। তাই আমারা দেশ ও জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছি।

এ সময় দলমত নির্বিশেষে জনগণের জন্য কাজ করে নির্বাচনে জনতার সমর্থন আদায় করার জন্য নেতা-কর্মীদের সর্বাত্মক প্রচেষ্টা চালানোর আহ্বান জানান তিনি।

ঠাকুরগাঁও-১ আসনের নির্বাচন পরিচালকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সেক্রেটারি ও জেলা নির্বাচন পরিচালক মোহাম্মদ আলমগীর, সদর পূর্ব আমির মাওলানা মো: সোলায়মান হোসনে, সদর পশ্চিম আমির মাওলানা খলিলুর রহমান প্রমুখ।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল