১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত - ছবি : নয়া দিগন্ত

বালিয়াডাঙ্গী-ঠাকুরগাঁও মহা সড়কের ভেলাজান নামকস্থানে সড়ক দুর্ঘটনায় শাহিন আলম (২০) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন।

মঙ্গলবার বিকেল ৫টার দিকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল থেকে রংপুর মেডিক্যাল কলেজ নেয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে সকাল ৮টার দিকে ভেলাজান বাজার-সংলগ্ন দুর্ঘটনা ঘটে।

শাহিন বালিয়াডাঙ্গী উপজেলার মধুপুর জঙ্গলবাড়ী গ্রামের সামশুল আলমের বড় ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহিন এ দিন সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে ঠাকুরগাঁও যাওয়ার পথে ভেলাজান বাজারের কাছে রাস্তা ক্রসিং করার সময় একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

তারা আরো জানায়, বিকেলের দিকে দায়িত্বরত চিকিৎসক তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফর্ড করেন। পরে সেখানে নেয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয় দুওসুও ইউপি চেয়ারম্যান সোহেল রানা সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যুর বিষয়ে নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল