৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

নীলফামারীর কিশোরগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ১০

নীলফামারীর কিশোরগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ১০ - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ১০ জন।

মঙ্গলবার দুপুরে উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দুড়াকুটি ডাকঘরপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, তিন একর ২৯ শতক জমির মালিকানা নিয়ে আছান আলীর ছেলে আব্দার রহমান (৬২) ও তার দলবলের একই এলাকার জফেল উদ্দিনের ছেলে আজিজুল ইসলাম (৭০) ও তার দলবলের সাথে সংঘর্ষ ঘটে। এ সময় নিতহ ব্যক্তি গুরুতর আহত হলে তাকে মুমূর্ষূ অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।

এ সংঘর্ষে আহতরা হলেন- বাহাগিলি ইউপির সংরক্ষিত মহিলা সদস্য সুমি বেগম (২৫) ও তার স্বামী আইনুল হক(৩৬), একই এলাকার মমতাজ আলীর ছেলে আজিকুল (৩৬), ঈমান আলীর ছেলে মহির উদ্দিন (৮০), মোসের উদ্দিনের ছেলে খতিব উদ্দিন (৪৫), সুরুত আলীর স্ত্রী রোসনা বেগম (৪৫), বেনাজ উদ্দিনের ছেলে আসাদুল (৫০), খতিব উদ্দিনের ছেলে কবির মামুদ (২০), সুরুত আলীর ছেলে হারুন (৩০) ও ছোরহাবের ছেলে সাইফুল (২০)। আহতদের প্রথমে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের অবস্থার অবনতি হলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ সময় ঘটনাস্থল থেকে কিশোরগঞ্জ সদর ইউনিয়নের বাজেডুমরিয়া গ্রামের ফেরদৌস আলীর ছেলে আনন্দ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত ব্যক্তির লাশ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে।


আরো সংবাদ


premium cement
ফেসবুকে প্রেমের পর গণধর্ষণ, আটক ৫ বিএনপির আমলের চেয়ে ছয় গুণ বেশি রিজার্ভ আমাদের রয়েছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মরা-বাঁচা লড়াইয়ে প্রথমার্ধ শেষে গোলশূন্য ডেনমার্ক-অস্ট্রেলিয়া ম্যাচ সোহরাওয়ার্দী উদ্যান কেনো বিএনপির অপছন্দ : ওবায়দুল কাদের ফ্রান্স-তিউনিসিয়া ম্যাচ গোলশূন্য ড্তে শেষ প্রথমার্ধ গণসমাবেশের লিফলেট বিতরণকালে গাজীপুরে বিএনপির নেতাকর্মী গ্রেফতার ১০ দফা দাবিতে জয়দেবপুর রেল স্টেশনে বিক্ষোভ দুর্নীতির অভিযোগ, বেনাপোল সোনালী ব্যাংকের ৩ কর্মকর্তা বরখাস্ত মির্জাপুরে ইটভাটা মালিককে কোটি টাকা জরিমানান ফের ৩ দিন বিমানবন্দর সড়ক এড়িয়ে চলার পরামর্শ রাজশাহী বিভাগীয় গণসমাবেশে আসতে শুরু করেছেন বিএনপি নেতাকর্মীরা

সকল