২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বালিয়াডাঙ্গীতে ২৩০ বোতল ফেনসিডিলসহ নারী আটক

বালিয়াডাঙ্গীতে ২৩০ বোতল ফেনসিডিলসহ নারী আটক - প্রতীকী ছবি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ২৩০ বোতল ফেনসিডিলসহ অলিতা রাণী (৪২) নামের এক নারী মাদককারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ফোর্স।

শনিবার সকাল ১১টার দিকে বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের হরিপুর কাঁটাবাড়ী গ্রাম থেকে তাকে আটক করা হয়।

মামলা সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক ফরহাদ আকন্দ পুলিশ ফোর্স নিয়ে সকাল ১১টায় হরিপুর কাঁটাবাড়ী গ্রামের মাদককারবারি রাজ্য পালের বাড়িতে অভিযান চালিয়ে ভারতীয় ২৩০ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির এক লাখ টাকা উদ্ধারসহ তার স্ত্রী মাদক কারবারি অলিতা রাণীকে আটক করেন। এরপর অলিতা রাণী ও তার স্বামী পলাতক রাজ্য পালকে আসামি করে বালিয়াডাঙ্গী থানায় বিকেলে একটি মামলা হয়।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত নারী মাদককারবারি, তাকে ঠাকুরগাঁও জেল হাজতে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল