১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ছেলেকে হত্যা চেষ্টার অভিযোগে ‘বাবা’ আটক

ছেলেকে হত্যা চেষ্টার অভিযোগে ‘বাবা’ আটক - প্রতীকী ছবি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ছেলেকে হত্যা চেষ্টার অভিযোগে স্থানীয়রা সৎ বাবা মাহবুব রহমানকে (৪৫) আটক করে পুলিশের কাছে সোপার্দ করেছে।

শুক্রবার সৎ বাবা মাহবুবকে পুলিশ ঠাকুরগাঁও জেলে পাঠায়। এর আগে বৃহস্পতিবার বিকেলে গ্রামবাসীরা তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

জানা যায়, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার রূপগঞ্জ গ্রামে নুরুল হুদার ছেলে মাহবুব রহমান একই গ্রামের বীর মুক্তিযোদ্ধা দানেশ আলীর ছেলে নাসিরুল ইসলামের তালাকপ্রাপ্তা স্ত্রী নূর নাহার বেগম এক সন্তানের জননীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। নাসিরুলের ছেলে রনি তার মা নূর নাহার বেগমের সাথে বসবাস করেন। রনি রাজমিস্ত্রীর সহকারী শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করেন।

বৃহস্পতিবার বিকেলে রনির সৎ বাবা মাহবুব তাকে বাড়ির দক্ষিণ ভিটার উত্তর দুয়ারী শয়ন ঘরে ডেকে নেশা করার জন্য টাকা চাইলে রনির সাথে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। রনি টাকা দিতে অপারগতা ও প্রতিবাদ করায় মাহবুব অজ্ঞাত লোকজনের সহায়তায় ধারালো দা দিয়ে শরীরে বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে তাকে হত্যার চেষ্টা করেন। এ সময় আশপাশের লোকজন রনিকে উদ্ধার করে। মাহাবুব কৌশলে পালানোর চেষ্টা করলে গ্রামবাসী তাকে ধাওয়া করে আটকের পর পুলিশের কাছে সোপার্দ করে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাহবুবের ব্যবহৃত ধারালো দা উদ্ধার করেছে। স্থানীয় লোকজন রনিকে গুরুতর আহত অবস্থায় বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করলে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে পরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে রনির অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে রনির পিতা নাসিরুল ইসলাম বৃহস্পতিবার রাতে মাহবুবসহ আরো এক থেকে দু’জনকে অজ্ঞাত আসামি করে বালিয়াডাঙ্গী থানায় একটি হত্যা চেষ্টার মামলা করেন।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম জানান, ’এলাকাবাসী রনির সৎ বাবা মাহবুবকে আটক করে পুলিশের কাছে সোপার্দ করে। আসামিকে ঠাকুরগাঁও জেলে পাঠানো হয়েছে।’


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল