২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দিনাজপুরে বিএনপির বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত

দিনাজপুরে বিএনপির বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত - ছবি : নয়া দিগন্ত

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনাজপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বেলা ১২টায় দিনাজপুর জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল ও সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচির নেতৃত্বে দিনাজপুর ইনস্টিটিউট মাঠ-প্রাঙ্গণ থেকে এ বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের লিলির মোড়, বুটিবাবুর মোড়, মুন্সিপাড়া অ্যাকাডেমি গলি হয়ে পুনরায় দিনাজপুর ইনস্টিটিউট মাঠে শেষ হয়।

র‌্যালিতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম।

এর আগে শহরের বিভিন্ন ওয়ার্ড হতে বিএনপি ও বিভিন্ন অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে দিনাজপুর ইনস্টিটিউট মাঠ-প্রাঙ্গণে এসে সমবেত হয়। এ সময় ইনস্টিটিউট মাঠ কানায় কানায় ভরে যায় ও নেতা-কর্মীদের শ্লোগানে মুখরিত হয়ে উঠে।

র‌্যালিপূর্ব সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি, জেলা তাঁতীদলের সভাপতি রেজাউল ইসলাম।

র‌্যালি শেষে বিএনপির কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনাসহ দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মুনাজাত করা হয়।


আরো সংবাদ



premium cement

সকল