১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

কলেজছাত্রীর আত্মহত্যা : দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন

কলেজছাত্রীর আত্মহত্যা : দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন। - ছবি : নয়া দিগন্ত

রংপুরের মিঠাপুকুরে কলেজছাত্রী বিথী আক্তার রিচির আত্মহত্যায় প্ররোচনা দানকারী সিপনসহ দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে তার সহপাঠী ও এলাকাবাসী।

বুধবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে কলেজের ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী মানববন্ধন করে। এর আগে মিঠাপুকুর ইউএনও-কে স্বারক লিপি দেয়া হয়।

জানা গেছে, উপজেলার আব্দুল্যাপুর (বালুয়াপাড়) গ্রামের রুবেল মিয়ার মেয়ে মিঠাপুকুর মহাবিদ্যালয়ের এইচএসসি পরিক্ষার্থী বিথী আক্তার রিচি মিঠাপুকুর জিন্নাত ছাত্রী নিবাসে থেকে লেখাপড়া করছিলেন। একপর্যায়ে উপজেলার লতিবপুর মোল্লপাড়া গ্রামের তাজুল মোল্লার ছেলে রংপুর পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র সিপনের সাথে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। একপর্যায়ে রিচি গর্ভবতী হলে সিপনকে বিয়েব জন্য চাপ দেন। এতে সিপন অস্বীকৃতি জানালে উভয়ের মাঝে মোবাইলফোনে কথা কাটাকাটির একপর্যায়ে তাকে আত্মহত্যার কথা বলেন। এরই জের ধরে সোমবার রাত সাড়ে ৯টার দিকে প্রতিদিনের ন্যায় ছাত্রী নিবাসের রুমের দরজা জানালা বন্ধ করে ঘুমিয়ে পড়ে রিচি। পরের দিন সকালে সহপাঠীরা তার কোনো শব্দ না পেয়ে তাকে রুমে দেখতে গিয়ে তার ঘরে ঝুলন্ত লাশ দেখতে পায়।

তাৎক্ষণিক সহপাঠীসহ অন্যরা থানা পুলিশ ও বাবা-মাকে খবর দিলে মঙ্গলবার সকাল ১০টায় থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান। এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি ইউডি মামলা করা হয়।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান জানান, আপাতত বিষয়টি নিয়ে ইউডি মামলা হয়েছে। পোস্টমোর্টেম রির্পোট পাওয়ার পর তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

সকল