১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

লালমনিরহাটে ফেনসিডিল বিক্রি করতে এসে ২ ভারতীয় নাগরিক আটক

আটক দুই ভারতীয় নাগরিক - ছবি : নয়া দিগন্ত

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বিলুপ্ত ছিটমহল উত্তর গোতামারী সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করে ১০০ বোতল ফেনসিডিল ও আরো এক লিটার খোলা ফেনসিডিল বিক্রি করার সময় দুইজন ভারতীয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত সাড়ে ১০টায় উপজেলার বিলুপ্ত ছিটমহল উত্তর গোতামারী এলাকায় থেকে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার (১২ আগস্ট) সকাল ১১টায় আটক দুই ভারতীয় নাগরিককে জেলহাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম।

আটকরা হলেন, কুচবিহার জেলার শীতলখুচি উপজেলার লালারপাড় গ্রামের ইবলেছার আলীর ছেলে জাহাঙ্গীর আলম (২০) ও একই উপজেলার পাঠানতলী গ্রামের এনামুল মিয়ার ছেলে হাসেন আলী (২৩)।

পুলিশ সূত্রে জানা গেছে, ভারতীয় দুই নাগরিক অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করছেন- এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে উপজেলার বিলুপ্ত ছিটমহল উত্তর গোতামারী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশের অভিযানিক দল।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ ও ভারতীয় ফেনসিডিল রাখার দায়ে তাদের বিরুদ্ধে দুটি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল