১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

রেল লাইনের ধারে প্রেমিকাকে দাঁড় করিয়ে রেখে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন যুবক

রেল লাইনের ধারে প্রেমিকাকে দাঁড় করিয়ে রেখে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন যুবক - ছবি : প্রতীকী

চিরিরবন্দরে অভিমান করে রেল লাইনের ধারে প্রেমিকাকে দাঁড় করিয়ে রেখে ট্রেনের নিচে ঝাঁপ দিয়েছেন এক যুবক। এতে তার মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রোববার বিকেলে উপজেলার কাঁকড়া রেলব্রিজের পূর্বে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, উপজেলার আব্দুলপুর ইউনিয়নের নান্দেড়াই গ্রামের নয়াপাড়া এলাকার বাবুল হোসেন বাবুর ছেলে রাজমিস্ত্রীর সহকারী মো: মোস্তাকীম হোসেন (২০) প্রেমিকাকে মোবাইল করে ডেকে আনেন। এরপর রেলব্রিজের ধারে বেড়ানোর কথা বলে নিয়ে গিয়ে তার সাথে অভিমান করে রেললাইনের ধারে দাঁড় করিয়ে রেখে ঢাকাগামী একটি চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন। ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হলে স্থানীয়রা শিগগিরই তাকে চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদ পেয়ে দিনাজপুর জিআরপি থানা পুলিশ এসে লাশ উদ্ধারপূর্বক সুরতহাল করে। পরিবারের আবেদনের প্রেক্ষাপটে বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করে। দিনাজপুর জিআরপি থানার এসআই রায়হান জানান, এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 


আরো সংবাদ



premium cement
প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু হবিগঞ্জে বাসচাপায় পিকআপের চালক ও হেলপার নিহত মধ্যরাতে ১ ঘণ্টা ধীরগতি থাকবে ইন্টারনেট

সকল