২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে ড্রাম-ট্রাকের ধাক্কায় অটোরিকশা বিধ্বস্ত, হতাহত ৫

রংপুরে ড্রাম-ট্রাকের ধাক্কায় অটোরিকশা বিধ্বস্ত, হতাহত ৫ - ছবি : নয়া দিগন্ত

রংপুর মহানগরীর মাহিগঞ্জ সরেয়ারতলে একটি রাস্তার উন্নয়ন কাজে নিয়োজিত ড্রাম-ট্রাকের সাথে অটোরিকশার সংঘর্ষে দু'জন নিহত এবং তিনজন আহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসী সড়ক অবরোধ করে রাখে।

রংপুর মেট্র্রোপলিটন মাহিগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, মঙ্গলবার দুপুরে ২টায় রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সরেয়ার তল এলাকায় দেউতিগামী মোজাহার এন্টারপ্রাইজ লিমিটেডের একটি ড্রাম-ট্রাকের সাথে রংপুরগামী অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটো রিকশাটি রাস্তার পাশে পড়ে যায়। এ ঘটনায় ঘটনাস্থলে দু'জন নিহত এবং তিনজন আহত হয়।

খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। নিহতদের মধ্যে একজনের নাম পাওয়া গেছে। তার নাম রাজা মিয়া। তার বাড়ি পীরগাছা উপজেলার চৌধুরাণীতে। তিনি অটোরিকশার ড্রাইভার। অপর নিহত মহিলার পরিচয় এখনো শনাক্ত হয়নি বলে জানান ওসি। এ ঘটনায় এলাকাবাসী ওই সড়ক অবরোধ করে রেখেছে।


আরো সংবাদ



premium cement
পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি

সকল