২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সুন্দরগঞ্জে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

সুন্দরগঞ্জে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু - ফাইল ছবি

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নে গোসল করতে গিয়ে পুকুরে ডুবে আহসান মিয়া (৫) ও বায়েজিদ হোসেন (৪) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুরে খামার ধুবনি গ্রামের সুজন মিয়ার পুকুরে ডুবে তাদের মৃত্যু হয়।

তারা দু‘জন মামাত-ফুফাত ভাই। আহসান উপজেলার শ্রীপুর ইউনিয়নের দক্ষিণ সমস গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ও বায়েজিদ হোসেন খামার ধুবনি গ্রামের আশরাফুল ইসলামের ছেলে।

জানা গেছে, ফুফাত ভাই আহসানকে সাথে নিয়ে মামাত ভাই বায়েজিদ পুকুরে গোসল করতে যায়। এক পর্যায়ে বায়েজিদ পুকুরের মাঝখানে চলে গেলে আহসান তাকে বাঁচাতে গিয়ে উভয়ে পানিতে ডুবে যায়। সাথের শিশুরা চিৎকার করলে পরিবারের সদস্যরা ছুটে এসে মৃত অবস্থায় পুকুর থেকে তাদেরকে উদ্ধার করে।

শান্তিরাম ইউপি চেয়ারম্যান এ বি এম মিজানুর রহমান খোকন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহসান ও বায়েজিদ উভয়ে মামাত-ফুফাত ভাই। তারা একসাথে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মৃত্যু হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, এ সংক্রান্ত সংবাদ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শনের জন্য পুলিশ পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল