১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় নিহত ১। - ছবি : নয়া দিগন্ত

সৈয়দপুর-দশমাইল মহাসড়কের দশমাইল হাইওয়ে থানার কাছে সেনাবাহিনীর ট্রাকের ধাক্কায় জাবেদ হোসেন (২১) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ফতেজংপুর ইউনিয়নের সৈয়দপুর-দশমাইল মহাসড়কের দশমাইল হাইওয়ে থানার কাছে এ ঘটনা ঘটে।

নিহত জাবেদ হোসেন চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের মাস্টারপাড়ার মো: এহছানুল হক ওরফে মুক্তির ছেলে।

দশমাইল হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, সৈয়দপুর-দশমাইল মহাসড়কের দশমাইল হাইওয়ে থানার কাছে ফতেজংপুর মহাবিদ্যালয়ের পাশে রাস্তা থেকে মহাসড়কে ওঠার সময় সেনাবাহিনীর একটি গাড়ির সাথে জাবেদ হোসেনের মোটরসাইকেল ধাক্কা লাগে। এতে তিনি রাস্তার ধারে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন দুর্ঘটনাস্থল থেকে আহত জাবেদকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।

দশমাইল হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ মো: মাসুদ রানা ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, আহত জাবেদকে রমেকে পাঠালে পথিমধ্যেই তার মৃত্যু হয়। আমরা দ্রুত সৈয়দপুর-দশমাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করি। সেনাবাহিনীর গাড়িটি থানায় নিরাপদে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

সকল