১২ আগস্ট ২০২২
`

কুড়িগ্রামে তাহাফফুজে খতমে নবুওয়তের ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ

কুড়িগ্রামে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করছেন তাহাফফুজে খতমে নবুওয়তের নেতৃবৃন্দ - ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রাম সদর থানাধীন যাত্রাপুর বাজার, চিরাখাওয়া চর, ঝুনকার চর, লরাকাটা, বড়ুয়া এলাকার বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ।

বৃহস্পতিবার (৩০ জুন) আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ-এর দাওয়াহ বিষয়ক সম্পাদক আল্লামা জহুরুল ইসলামের নেতৃত্বে কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় এই ত্রাণ ও নগদ অর্থ বিতরণ কর্মসূচি পালন করা হয়। সে সময় আল্লামা জহুরুল ইসলাম উপস্থিত বানভাসি মানুষের কথা শোনেন এবং তাদের সান্ত্বনা দেন।

তিনি বলেন, স্মরণকালের ভয়াবহ বন্যায় দেশের অন্য অঞ্চলের মতো এখানেও মানুষজন অনেক কষ্টে দিনাতিপাত করছেন। পর্যাপ্ত ত্রাণ সহযোগিতা না পেয়ে এদের মাঝে হাহাকার বিরাজ করছে। তাই, এই অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য দেশবাসীর প্রতি আমরা উদাত্ত আহ্বান জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন খতমে নবুওয়তের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা রাশেদ বিন নূর, সহ-প্রচার সম্পাদক মাওলানা মুমিনুল ইসলাম, সহ-দফতর সম্পাদক মাওলানা গোলাম মাওলা, মাওলানা নাজির আহমাদ, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা হুমায়ুন কবির। স্থানীয় আলেমদের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা সভাপতি মাওলানা আবু বকর, কু্ড়িগ্রাম জেলা সেক্রেটারি মুফতী জামাল উদ্দিন ও হাফেজ মাওলানা সাইফুল ইসলাম প্রমুখ।


আরো সংবাদ


premium cement
আড়াই মাসের মিষ্টি কুমড় চাষে লাভ হলো ৩৫ লাখ টাকা জাবির ভিসি প্যানেল নির্বাচন আজ, অংশ নিচ্ছে আ’লীগের ৩ গ্রুপ ড্রোন উড়ানো কেন নিষিদ্ধ করতে বাধ্য হলো সংযুক্ত আরব আমিরাত পারমাণবিক কেন্দ্র রুশ বাহিনীর দখলমুক্ত করতে বিশ্বের প্রতি জেলেনস্কির আহ্বান ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে খুন করে মিশুক ছিনতাই ফতুল্লায় বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবি ইউক্রেন নয় ন্যাটোর বিরুদ্ধে যুদ্ধ করছে রাশিয়া : মস্কো ইউক্রেনের পরমাণু কেন্দ্রে ফের বিস্ফোরণ রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের চুরি যাওয়া মালামাল উদ্ধার, গ্রেফতার ৪ আরো পশ্চিমা সহায়তার আবেদন করলেন ইউক্রেনের জেলেনস্কি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হিজড়াদের সংঘর্ষ : ৫ হিজড়া হাসপাতালে

সকল