২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কুড়িগ্রামে তাহাফফুজে খতমে নবুওয়তের ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ

কুড়িগ্রামে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করছেন তাহাফফুজে খতমে নবুওয়তের নেতৃবৃন্দ - ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রাম সদর থানাধীন যাত্রাপুর বাজার, চিরাখাওয়া চর, ঝুনকার চর, লরাকাটা, বড়ুয়া এলাকার বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ।

বৃহস্পতিবার (৩০ জুন) আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ-এর দাওয়াহ বিষয়ক সম্পাদক আল্লামা জহুরুল ইসলামের নেতৃত্বে কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় এই ত্রাণ ও নগদ অর্থ বিতরণ কর্মসূচি পালন করা হয়। সে সময় আল্লামা জহুরুল ইসলাম উপস্থিত বানভাসি মানুষের কথা শোনেন এবং তাদের সান্ত্বনা দেন।

তিনি বলেন, স্মরণকালের ভয়াবহ বন্যায় দেশের অন্য অঞ্চলের মতো এখানেও মানুষজন অনেক কষ্টে দিনাতিপাত করছেন। পর্যাপ্ত ত্রাণ সহযোগিতা না পেয়ে এদের মাঝে হাহাকার বিরাজ করছে। তাই, এই অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য দেশবাসীর প্রতি আমরা উদাত্ত আহ্বান জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন খতমে নবুওয়তের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা রাশেদ বিন নূর, সহ-প্রচার সম্পাদক মাওলানা মুমিনুল ইসলাম, সহ-দফতর সম্পাদক মাওলানা গোলাম মাওলা, মাওলানা নাজির আহমাদ, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা হুমায়ুন কবির। স্থানীয় আলেমদের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা সভাপতি মাওলানা আবু বকর, কু্ড়িগ্রাম জেলা সেক্রেটারি মুফতী জামাল উদ্দিন ও হাফেজ মাওলানা সাইফুল ইসলাম প্রমুখ।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল