১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বাড়ি থেকে ডেকে নিয়ে খুন, আটক ২

বাড়ি থেকে ডেকে নিয়ে খুন, আটক ২ -

রংপুরের পীরগাছায় দোকানের অবস্থান নিয়ে বিরোধের জেরে বাড়ি থেকে ডেকে নিয়ে এক ধান-চাল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তির নাম দেলোয়ার হোসেন (৪৫)।

শুক্রবার রাতের এ ঘটনায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার জানান, পীরগাছা উপজেলা শহরের মাছহাটি এলাকায় অনন্তরাম কসাইবাড়ির ফারুক মিয়ার কাছ থেকে ১০ হাজার টাকায় অবস্থান নিয়ে কিছু দিন কাঁচামালের ব্যবসা করছিলেন দেলোয়ার হোসেন। পরে তিনি সেখানে ধান-চাল ভুট্টা কেনা-বেচার ব্যবসাও করতে থাকেন। ওই জায়গা নিয়ে বিরোধ তৈরি হয় কয়েক মাস থেকে। এরই জেরে শুক্রবার রাত ১১টার দিকে সমঝোতার কথা বলে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান ফারুক। তার পর রেললাইনের ধারে ১০ থেকে ১২ জন মিলে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপায়। এতে ঘটনাস্থলেই দেলওয়ার মারা যান।

সুশান্ত কুমার জানান, রাতেই তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। এ ঘটনায় শফিকুল ও সবুজ নামের দুজনকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

খুনের শিকার দেলওয়ারের স্ত্রী আনোয়ারা বেগম জানান, আমার নিরপরাধ স্বামীকে ফারুক আপস করার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে। এখন আমি আমার দুই ছেলেকে নিয়ে কোথায় যাবো। আমি আমার স্বামীহত্যাকারী ফারুকসহ অন্যদের ফাঁসি চাই।


আরো সংবাদ



premium cement
২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল