০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

রৌমারীতে গলা কেটে হত্যার ঘটনায় গ্রেফতার ২

রৌমারীতে গলা কেটে হত্যার ঘটনায় গ্রেফতার ২। - ছবি : সংগৃহীত

কুড়িগ্রামের রৌমারীতে মা ও শিশু মেয়েকে গলা কেটে হত্যার ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প।

বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা অফিসার্স ক্লাবে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের সদস্যরা।

গ্রেফতাররা হলেন- ওকড়াকান্দা গ্রামের গোলাম শহিদের ছেলে জাকির হোসেন ওরফে জফিয়েল হক (২৮) ও একই গ্রামের পলাতক প্রধান আসামি উপজেলার শৌলমারী ইউনিয়নের ওকড়াকান্দা গ্রামের বোয়ালমারী গ্রামে আত্মীয়ের বাড়ি থেকে মৃত বাহাদুর আলীর ছেলে চাঁন মিয়া (৪৩)।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, গত ২১ মে ভোর রাতে হাবিব (৫ মাস) নামের এক শিশুকে হত্যা করা হয়। শিশু হাবিবের লাশ তাদের পুকুরের পূর্ব পাশে বাঁশের নিচ থেকে উদ্ধার করে পুলিশ। ওই সময় তার মা হাফসা আকতার হারেনা (২৭) গুরতর আহত হন। পুকুর থেকে আহত অবস্থায় হাফসাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করানো হয়। রেফার্ড করার পর ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ বিষয়ে ভিকটিমের বাবা হারুন অর রশিদ রৌমারী থানায় একটি হত্যা মামলা করেন।

তারা বলেন, এ ঘটনার পর র‌্যাব-১৪ সিপিসি-১ জামালপুর ক্যাম্পের প্রতিনিধি ঘটনাস্থল পরিদর্শন করেন। ছায়া তদন্ত শুরু করে ও আসামি গ্রেফতারের চেষ্টা অব্যাহত রাখেন। পরে বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে আসামিদেরকে চিহ্নিত করেন। আসামিদের অবস্থান চিশ্চিত করে গত ২৪ মে দুপুর ২টার দিকে র‌্যাব-১৪ সিপিসি-১ জামালপুর ক্যাম্প বকসিগঞ্জ থানা এলাকায় অভিযান চালায়। আটককৃত দু’জন পূর্ব পরিকল্পিতভাবে ওই শিশু ও মাকে নির্মমভাবে গলা কেটে হত্যা করে বলে জানান তারা।

প্রেস ব্রেফিং-এ আশিক উজ্জামান স্কোয়াড্রন লিডার কোম্পানি কমান্ডার র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ও সহকারি পুলিশ সুপার সবুজ রানা উপস্থিত ছিলেন।

এ বিষয় রৌমারী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের সাথে জড়িত দু’জন আসামিকে হস্তান্তর করা হয়েছে। তাদেরকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হবে।


আরো সংবাদ


premium cement