০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

বিরামপুরে নিখোঁজের ৭ দিন পর ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার

বস্তাবন্দি অবস্থায় খাদেমুলের লাশ উদ্ধার করা হয়। - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের বিরামপুরে নিখোঁজের সাত দিন পর খাদেমুল ইসলাম (৭৫) নামে এক গরু ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ মে) বিকেল ৬টার দিকে পৌর শহরের পূর্বপাড়া মহল্লায় তার নিজ বাড়িতে টিউবওয়েলের নালার গর্ত থেকে বস্তাবন্দি অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

খাদেমুলের স্ত্রী মারা যাওয়ায় বাড়িতে তিনি একাই বসবাস করতেন বলে জানা গেছে।

নিহত খাদেমুল ইসলাম পূর্বপাড়া মহল্লার মৃত সুজার উদ্দিনের ছেলে। তিনি বিভিন্ন হাট-বাজারে গরু বেচা-কেনা করে জীবিকা নির্বাহ করতেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যায় ঘরে তালা লাগিয়ে বাইরে যাওয়ার পর থেকে খাদেমুল নিখোঁজ হন। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে রোববার থানায় একটি জিডি করেন। মঙ্গলবার বিকেলে বিরামপুর থানা-পুলিশ নিখোঁজের বাড়িতে অনুসন্ধান করতে গিয়ে প্রাচীর সংলগ্ন টিউবওয়েলের নালার পাশ থেকে দুর্গন্ধ পায়। সন্দেহ হওয়ায় ওই স্থান থেকে বস্তা সরানো হলে গর্তে বস্তাবন্দি অবস্থায় খাদেমুলের লাশ পাওয়া যায়। তার গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, নিহত ব্যক্তি নিখোঁজ হওয়ার পর পরিবারের পক্ষ থেকে থানায় একটি জিডি করা হয়েছিল। তার সন্ধানে তদন্তে নেমে আজ নিহতের বাড়িতে যায় পুলিশ। পরে বাড়ির পাশে টিউবওয়েলের নালা থেকে বস্তাবন্দি অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে পারিবারিক কারণে বা জমিজমার বিরোধে পূর্বশত্রুতার জেরে এ হত্যাকাণ্ড হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) এ কে এম ওহিদুন্নবি বলেন, হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদ্ঘাটনে পুলিশ কাজ করছে। দ্রুত দোষীদের আইনের আওতায় আনা হবে।


আরো সংবাদ


premium cement