২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে বুদ্ধিপ্রতিবন্ধী ৪ মাসের অন্তঃসত্ত্বা

রংপুরে বুদ্ধিপ্রতিবন্ধী ৪ মাসের অন্তঃসত্ত্বা - নয়া দিগন্ত

রংপুর মহানগরীতে বুদ্ধিপ্রতিবন্ধী এক কিশোরী এখন চার মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় ফেরদৌস (৩২) নামের এক রিকশাচালককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকেলে কিশোরীকে উদ্ধার করে প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির করেছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশ-আরপিএমপির কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান জানান, পরিবার এবং এলাকাবাসীর পক্ষ থেকে অভিযোগ পেয়ে সোমবার দুপুরে রংপুর মহানগরীর গুপ্তপাড়ার খরমপট্রিতে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত ফেরদৌসকে (৩২) গ্রেফতার করেছে। অন্তঃসত্ত্বা ওই কিশোরীকে উদ্ধার করে তার জবানবন্দি রেকর্ড করে তাকে পরীক্ষা নিরীক্ষার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে, খরমপট্রিতে ওই কিশোরী (১৪) মা-বাবার সাথে থাকে। তারা বাবা দিনমজুর। ওই কিশোরী বুদ্ধিপ্রতিবন্ধী। এই সুযোগ নিয়ে পাশের ভাড়া থাকা রিকশাচালক ফেরদৌস এবং পাশের একটি পাঁচতলা নির্মাণাধীন বাড়ির দারোওয়ান আবুল হোসেন (৬৫) তাকে বিভিন্ন সময় ওই বিল্ডংয়ে নিয়ে ধর্ষণ করেছেন। এতে কিশোরী অন্তঃসত্ত্বা হয়। বিষয়টি পরে টের পাওয়ায় পরিবারের পক্ষ থেকে পুলিশকে পরে জানানো হয়েছে।

ওসি জানান, অভিযুক্ত দারোয়ান গা ঢাকা দিয়েছেন। তাকে গ্রেফতারে চেষ্টা চলছে। এঘটনায় থানায় ধর্ষণ মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement