২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ফুলবাড়ীতে চিরকুট লিখে মাস্টার্সের ছাত্রীর আত্মহত্যা

ফুলবাড়ীতে চিরকুট লিখে মাস্টার্সের ছাত্রীর আত্মহত্যা। - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের ফুলবাড়ীতে নিজ শয়ন কক্ষ থেকে রিতা আক্তার (২৩) নামে এক মাস্টার্স পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুরে উপজেলা রাজারামপুর চামড়াগুদাম গ্রামের নিজ ঘর থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহত রিতা উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর চামড়াগুদাম গ্রামের ইউপি সদস্য মো: মোশারফ হোসেনের মেয়ে ও দিনাজপুর সরকারি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের মাস্টার্সের পরীক্ষার্থী ছিলেন।

জানা গেছে, রিতা আক্তার প্রতিদিনের ন্যায় শনিবার রাতে খাওয়া-দাওয়া শেষে তার নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। রোববার সকাল সাড়ে ৯টার দিকে তার মা মমতাজ বেগম তাকে ঘুম থেকে ডাকতে তার দরজায় কড়া নাড়লে, কোনো সাড়া না পেয়ে দরজা খুলে শয়ন কক্ষে প্রবেশ করলে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় তার লাশ ঝুলতে দেখেন। এসময় চিৎকার করলে তার বাবা মোশারফ হোসেন ছুটে এসে ওড়না কেটে লাশ নিচে নামান। পরে খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আশ্রাফুল ইসলাম বলেন, নিহতের ব্যবহৃত একটি স্মার্টফোনসহ একটি চিরকুট জব্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল