১৭ মে ২০২২
`

দিনাজপুর জেলা বিএনপির সভাপতি দুলাল, সম্পাদক কচি

সভাপতি দুলাল, সম্পাদক কচি - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুর জেলা বিএনপির দ্বি-বার্ষিক নির্বাচনে দিনাজপুর সদর উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল বিপুল ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন। একই সাথে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিএনপি নেতা বখতিয়ার আহমেদ কচি।

শনিবার দিনব্যাপী সম্মেলন শেষে বিকেলে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। রাতে বিএনপির একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

অন্য পদে নির্বাচিতরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোকাররম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ হোসেন। এছাড়াও সাংগঠনিক সম্পাদকের তিনটি পদে নির্বাচিত হয়েছেন ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান বাদশা, সাবেক যুবদল নেতা আমিনুল ইসলাম মুন্না ও দিনাজপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মরহুম মুকুর চৌধুরীর সহধর্মিণী হাসনা হেনা চৌধুরী হিরা।

উল্লেখ্য, সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের তিনটি পদসহ মোট সাতটি পদে সর্বমোট ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। জেলার ১৩টি উপজেলা ও নয়টি পৌরসভা মিলে ২২টি ইউনিট রয়েছে। এর মধ্যে চিরির বন্দর ও খানসামা উপজেলায় কাউন্সিল না হওয়ায় এই দুটি ইউনিট ছাড়া বাকী ২০টি ইউনিটের এক হাজার ৯১৯ জন কাউন্সিলর ছিলেন। দীর্ঘ এক যুগ পর এ কাউন্সিল অনুষ্ঠিত হলো। ২০১২ সালে সর্বশেষ কাউন্সিলরের মাধ্যমে জেলা বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছিলেন মরহুম লুৎফর রহমান মিন্টু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন সাবেক ছাত্রনেতা মরহুম মুকুর চৌধুরী।


আরো সংবাদ


premium cement
ফিনল্যান্ড-সুইডেনে সামরিক শক্তি বাড়ালে ন্যাটোকে জবাব : পুতিন সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে

সকল