১৬ মে ২০২২
`

সৈয়দপুরে সেপটিক ট্যাংকে নেমে শ্রমিকের মৃত্যু


নীলফামারীর সৈয়দপুরে নতুন সেফটি ট্যাংকির সাটারিং খুলতে গিয়ে বিষাক্ত গ্যাসে মো: কালু (৪৫) নামে এক রাজমিস্ত্রী নিহত হয়েছেন।

শনিবার দুপুরে সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের দক্ষিণ নিয়ামতপুর ডাংগাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কালু ওই ইউনিয়নের কিসামত কামারপুকুর গ্রামের মৃতঃ আজিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জনা যায়, সৈয়দপুর বাস টার্মিনালের কুলি ও ওই এলাকার বাসিন্দা আব্দুস সাত্তারের বাড়িতে কয়েকদিন আগে নতুন সেফটি ট্যাংকির সাটারিং করে ঢালাই দেয়া হয়। সেই সেফটিক ট্যাংকির সাটারিং খুলতে রাজমিস্ত্রী ট্যাংকির নিচে নামেন। এ সময় বিষাক্ত গ্যাসে অজ্ঞান হয়ে পড়েন কালু। সাথে সাথে তাকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হলে সেখান জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খাত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।


আরো সংবাদ


premium cement
সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা বারোমাসিয়া নদীতে ডুবে শিশুর মৃত্যু বরিশালে কাউন্সিলরের বিরুদ্ধে ধর্ষণ মামলা বিএসএফে’র গুলিতে বাংলাদেশী আহত ৪০ বছর কারাগারে আটক ছেলের অপেক্ষায় থাকা ফিলিস্তিনি মায়ের করুণ মৃত্যু আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্তাদেরও বিদেশ ভ্রমণ বন্ধ নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিক নিহত উল্টাপাল্টা না করে অন্তবর্তীকালীন সরকারের অধীনে নির্বাচন দিন : ডা: জাফরুল্লাহ এবার আধা ঘণ্টার মধ্যেই বৃষ্টির পানি নিষ্কাষিত হবে : মেয়র তাপস

সকল