১৭ মে ২০২২
`

মিঠাপুকুরে কার্গো-ট্রাক সংঘর্ষে ২ গরু ব্যবসায়ী নিহত


রংপুরের মিঠাপুকুরে ট্রাক ও সিমেন্টভর্তি কার্গোর মুখোমুখি সংঘর্ষে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ২ গরু ব্যবসায়ী বুধবার রাতে মৃত্যুবরণ করেছেন।

বড় দরগাহ হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, তাদের বাড়ি বগুড়ার সদর উপজেলার নামুজা শাহাপাড়া গ্রামের সুধীর চন্দ্র (৪৫) ও তার বাবা লাল চাঁদ (৭০) গরু ব্যবসায়ী। তারা গরু কিনে অন্য ব্যবসায়ীদের সাথে ট্রাকযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মিঠাপুকুরে ফায়ার সার্ভিসের সামনে রংপুরগামী একটি সিমেন্টভর্তি কার্গোর সাথে গরু বহনকারী ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকে থাকা ৪ জন গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টায় তাদের মৃত্যু হয়।

বড় দরগাহ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন আলী জানান, এ ঘটনায় সড়ক দুর্ঘটনা আইনে একটি মামলা হয়েছে।


আরো সংবাদ


premium cement
সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন পাওয়া যাবে সব ট্রান্সকম ডিজিটাল আউটলেটেও

সকল