১৬ মে ২০২২
`

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে মৃতের সংখ্যা বেড়ে ৪


নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে মৃতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে। তারা সবাই অটোরিকশার যাত্রী। এসময় আহত হয়েছেন অটোরিকশাটির চালকসহ আরো চারজন।

বুধবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে নীলফামারী সদরের দারোয়ানী রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শেফালী বেগম (৩৫), রোমানা (৩৫), সাহেরা (৩৫) ও মিনারা (৩৫)। তারা উত্তরা ইপিজেডের শ্রমিক ও সবার বাড়ি সদরের সোনারায় ইউনিয়নের দারোয়ানী ধনিপাড়া গ্রামে।

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান জানান, খুলনা-চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি সদরের দারোয়ানী রেল ক্রসিংয়ে অটোরিকশাটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে শেফালী বেগম মারা যান। এলাকাবাসীর সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা আহত সাতজনকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে রোমানা ও সাহেরাকে মৃত ঘোষণা করেন চিকৎসক।

পরে হাসপাতাল কর্তৃপক্ষ আহতদের মধ্যে তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে এবং পথে মিনারা নামে আরেকজন মারা যায়।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ


premium cement
ম্যাথুজ-বিশ্বর ব্যাটে অস্বস্তিতে বাংলাদেশ কাটছে না ভিসা সঙ্কট : হতাশায় জার্মানগামী বাংলাদেশী শিক্ষার্থীরা যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় কয়েক মাসে প্রাণহানি দুই শতাধিক বাংলাদেশে ফিরতে চান পি কে হালদার আশুলিয়ায় কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি বিক্রি, আটক ১ রাশিয়ার হামলা ঠেকাতেই নদীর বাঁধ কাটলেন গ্রামবাসী শিগগিরই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে : ছাত্রদল সম্পাদক বাজার নিয়ন্ত্রণ নয়, স্থিতিশীল রাখতে চায় সরকার : বাণিজ্যমন্ত্রী আল-জাজিরার সাংবাদিক শিরিন আকলেহকে হত্যার নিন্দা বাংলাদেশের দেশ দ্রুতগতিতে দেউলিয়াত্বের দিকে এগিয়ে যাচ্ছে : রিজভী সম্রাটের উন্নত চিকিৎসা দরকার : বিএসএমএমইউ

সকল