২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

শৈত্যপ্রবাহ আর কুয়াশায় দেবীগঞ্জে জেঁকে বসেছে শীত

শৈত্যপ্রবাহ আর কুয়াশায় দেবীগঞ্জে জেঁকে বসেছে শীত - ছবি : নয়া দিগন্ত

মৃদু শৈত্যপ্রবাহ ও ঘনকুয়াশায় পঞ্চগড়ের দেবীগঞ্জে আবারো জেঁকে বসেছে শীত। এতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। হিম বাতাস ও ঘনকুয়াশার কারণে শীতের তীব্রতা বৃদ্ধি পেয়েছে। রাত যত গভীর হয় ততই গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ফোটার মতো কুয়াশা ঝরেছে।

শীতের কাপড়ের অভাবে দরিদ্র ও নিম্ন আয়ের মানুষজন রাস্তার পাশে খড়-কুটো জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা করছে। শীতে দরিদ্র ও নিম্ন আয়ের মানুষগুলো বাড়ি থেকে বের হতে না পারায় কাজেও যোগ দিতে পারছে না। ফলে তারা চরম দুর্ভোগে পড়েছে।

বুধবার সকালে ঘনকুয়াশা থাকার কারণে দেবীগঞ্জে বিভিন্ন সড়কগুলোতে হেডলাইট জ্বালিয়ে যানবাহানগুলোকে চলাচল করতে দেখা গেছে।

পঞ্চগড়ের তেঁতুলিয়া আবহাওয়া অফিসের ইনচার্জ মো: রাসেল শাহ জানিয়েছেন, পঞ্চগড়ের তেঁতুলিয়ায় কয়েক দিন থেকে তাপমাত্রা উঠা-নামা করছে। আজ বুধবার সকাল ৯টায় তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল