২২ মে ২০২২
`

নৌকার বিদ্রোহী প্রার্থী হওয়ায় আ.লীগ নেতা বহিষ্কার


আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ঠাকুরগাঁও সদর উপজেলার ২২ নং সেনুয়া ইউনিয়নের আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামকে বহিষ্কার করেছে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ।

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায় বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে প্রার্থী হওয়ায় মঙ্গলবার বিকেলে জেলা আওয়ামী লীগ এক সভায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি জানান, রুহিয়া থানা আওয়ামী লীগের আবেদনের প্রেক্ষিতে ও কেন্দ্রীয় নির্দেশে, বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ ধারার ১১ উপধারা মোতাবেক আশরাফুল ইসলামকে (চশমা মার্কা) বাংলাদেশ আওয়ামী লীগের প্রাথমিক সদস্যপদসহ সর্বস্তরের পদ-পদবী হতে বহিষ্কৃত করা হয়েছে।

এই বিষয়ে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত বহিষ্কার আদেশের একটি চিঠি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কাছে পৌঁছে দেয়া হয়েছে।

এদিকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামের বহিষ্কার আদেশের চিঠি প্রাপ্তিতা স্বীকার করেছেন সেনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: রবিউল ইসলাম।


আরো সংবাদ


premium cement