২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আটোয়ারীতে ভবঘুরে ব্যক্তির মৃত্যু, লাশ পুলিশের হেফাজতে

আটোয়ারীতে অজ্ঞাত পরিচয় ভবঘুরে ব্যক্তির লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

পঞ্চগড়ের আটোয়ারীতে অজ্ঞাত পরিচয় একজন ভবঘুরে ব্যক্তির মৃত্যু হয়েছে। অসুস্থ অবস্থায় এখানে সেখানে ঘুরে বেড়ানো ওই ব্যক্তির লাশ উদ্ধার করেছে আটোয়ারী থানা পুলিশ। সোমবার (২৪ জনুয়ারি) দুপুরে উপজেলার মির্জাপুর ইউনিয়নের পানপাড়া উচ্চ বিদ্যালয়ের বারান্দা থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত থেকে অজ্ঞাত এক অসুস্থ ব্যক্তিকে বিদ্যালয় সংলগ্ন পানবাড়া বাজারে বিভিন্ন দোকানে ঘুরতে দেখেন এবং যে যেভাবে খাবার দিয়েছে, সেভাবে খেয়েছে। এভাবে বাজার এলাকায় ঘুরাঘুরি করে আবার রাতে স্কুলের বারান্দায় ঘুমাতেন।

বাজারের লোকজন ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করলে তিনি কোনো উত্তর দেননি। পরে সোমবার দুপুরে ওই ব্যক্তিকে মৃত অবস্থায় দেখতে পান স্থানীয় লোকজন। খবর পেয়ে থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।

আটোয়ারী থানার ওসি (তদন্ত) দুলাল উদ্দিন বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে মৃত ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি।


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল