২২ মে ২০২২
`

সৈয়দপুরে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত


নীলফামারীর সৈয়দপুরে মাইক্রোবাসের ধাক্কায় মো: লিমন (৩৩) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো দু’জন।

শুক্রবার বেলা ১টায় সৈয়দপুর-দিনাজপুর বাইপাস মহাসড়কের মরিয়ম চক্ষু হাসপাতালের উত্তরে কামারপুকুর সুখিপাড়া ম্যাচ ফ্যাক্টরির সামনে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে নিহত মো: লিমন রংপুরের বদরগঞ্জ উপজেলার পাঠানেরহাট ফকিরপাড়ার মো: আব্দুল গফুর সরকারের ছেলে। নিহতের লাশ সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে রাখা হয়েছে।

গুরুতর আহত অপর দুইজন একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তারা হলেন, নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের দলুয়া কোরানীপাড়ার মো: হাসান বসরীর ছেলে মো: রিয়াব হোসেন (১৬) এবং রংপুরের বদরগঞ্জ উপজেলার লালদিঘী ফকিরপাড়ার আব্দুল আজিজের ছেলে মো: মাহাবুল (৪০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, উভয়ই দ্রুতগতিতে যাচ্ছিল। মাইক্রোবাসটি ওভারটেক করতে গেলে মোটরসাইকেলটির সামনে পড়ে যায়। এতে মোটরসাইকেলচালক ও আরোহীরা মাইক্রোবাসের নিচে চাপা পড়ে। হেলমেড পরিহিত না থাকায় মাথায় প্রচণ্ড আঘাত পাওয়ায় চালক ঘটনাস্থলেই নিহত হয়। অপর দু’জন গুরুতর আহত হলে দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালের চিকিৎসক জানান, চালক মারা গেছেন। অন্য দু’জনকে সেখানে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল ও মাইক্রোবাসটি জব্দ করে থানায় নিয়ে গেছে। মাইক্রোবাসচালক পলাতক রয়েছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুল হাসনাত খান জানান, নিহত ও আহতদের পরিবারে খবর দেয়া হয়েছে। তারা এলেই লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হবে। মাইেক্রাবাস ও মোটরসাইকেল থানায় আনা হয়েছে। পলাতক চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ


premium cement