১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুর সীমান্তে নিখোঁজ বাংলাদেশী যুবকের লাশ কুয়া থেকে উদ্ধার

-

দিনাজপুর সদর উপজেলার দাইনুর সীমান্ত এলাকার বরেন্দ্রর পাম্পের কুয়ার মধ্যে লোকমান হোসেন (৩০) নামে এক যুবকের লাশ পাওয়া গেছে। বুধবার (১৯ জানুয়ারি) সকালে ওই যুবকের লাশ দেখতে পায় এলাকাবাসী।

নিহত লোকমান হোসেন দাইনুর গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে গরু খুঁজতে গিয়ে ওই যুবক নিখোঁজ হয়।

বিজিবি ও স্থানীয় সূত্রে জানা গেছে, গরু হারিয়ে যাওয়ায় লোকমান মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হন। পরে তিনি আর বাড়িতে ফেরেননি। স্থানীয়রা খোঁজ অব্যাহত রাখায় বুধবার সকালে সীমান্তের পার্শ্ববর্তী বাংলাদেশ অংশে বরেন্দ্র পানির পাম্পের কুয়ার পানিতে ওই যুবকের লাশ দেখতে পায়। পরে বিষয়টি স্থানীয়রা বিজিবি ও পুলিশকে অবহিত করে। খবর পেয়ে বিজিবি ও পুলিশ ঘটনাস্থলে ফোর্স পাঠায়।

দিনাজপুর-২৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ শরিফ উল্লাহ আবেদ বলেন, একজন যুবকের লাশ কুয়ার পানিতে পাওয়া গেছে। ওই যুবক গরু খুঁজতে গিয়ে নিখোঁজ হন এবং কুয়ার পানিতে পড়ে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। তিনি বলেন, বিষয়টি বিএসএফ সদস্যদের জানানো হয়েছে। সেখান থেকেও নিশ্চিত হওয়া গেছে যে ঘটনাটি সীমান্ত সংক্রান্ত নয়। এটি একটি অপমৃত্যু।


আরো সংবাদ



premium cement
জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা

সকল