১৮ মে ২০২২, ০৪ জৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩
`

নিশিরাতে উচ্চস্বরে গান-বাজনা : ভ্রাম্যমান আদালতে ৫ যুবকের ৫০ হাজার জরিমানা

-

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উগজেলার বড়বাড়ী কাশিডাঙ্গা গ্রামে নিশিরাতে উচ্চস্বরে গান-বাজনা করার অপরাধে পাঁচ যুবকের কাছ থেকে ৫০ হাজার জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

জানা গেছে, বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী কাশিডাঙ্গা গ্রামে মঙ্গলবার (১৮ জানুয়ারি) দিবাগত রাত দেড়টায় স্থানীয় যুবকেরা উচ্চস্বরে গান-বাজনা করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহা: যোবায়ের হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে পাঁচ যুবককে আটক করা হয়। তারা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী কাশিডাঙ্গা গ্রামের মরহুম সফিউল ইসলামের ছেলে ওসমান গনি (৩৫) এবং একই গ্রামের মরহুম দেলনু মোহাম্মদের ছেলে লতিফর রহমান (৪৬), ইসমাঈল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৩২), মরহুম আব্দুল মজিদের ছেলে দুলাল (২৮) ও মৃত নিমল চন্দ্রের ছেলে রাম প্রসাদ (২৮)। পরে প্রত্যেকের কাছ থেকে ১০ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।

এসময় উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী থানার এসআই আব্দুস সোবহান ও তার সঙ্গীয় ফোর্স।


আরো সংবাদ


premium cement
ফেনীতে র‌্যাবের মারধরে চার পুলিশ হাসপাতালে সামনে কঠিন দিনের সতর্কবার্তা দিয়েছেন শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী অত দামে নয় আরো সস্তায় টুইটার কিনতে চাইলেন ইলন মাস্ক বিরামপুরে জামায়াত-শিবিরের ৩ নেতা গ্রেফতার জিআই সনদ পেল বাংলাদেশের বাগদা চিংড়ি মির্জা আব্বাস হাসপাতালে ভর্তি ঢাবিতে ক্যারিয়ার ফেস্টিভ্যাল অ্যান্ড রিসার্চ ফেয়ার অনুষ্ঠিত ঢাকাসহ ৫ জেলায় বন্ধ করা অবৈধ ইটভাটার তালিকা চেয়েছেন হাইকোর্ট অন্যায়ের বিরুদ্ধে কথা বললেই বরখাস্ত করার অভিযোগ ওয়াসা কর্মচারীদের সলঙ্গা থানা আ’লীগের সভাপতি-সম্পাদকসহ ৪ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা চ্যাম্পিয়ন্স লিগ অনিশ্চিত আর্সেনালের

সকল