১৭ মে ২০২২
`

টিকা নিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনা, শিক্ষার্থীর মৃত্যু

টিকা নিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনা, শিক্ষার্থীর মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। ১৭ জানুয়ারী সোমবার সকালে উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধুদের সাথে টিকা দিতে যাওয়ার পথে মুরাদপুর নামক স্থানে বিপরীত থেকে বালু বোঝাই ট্রলি ইজিবাইকে ধাকা দেয় ।

এতেই ঘটনাস্থলেই হুমায়ুনের মৃত্যু হয় বলে অপর শিক্ষার্থী ইয়াসির মাহমুদ জানায়। হুমায়ুন উপজেলার হেলেঞ্চা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থী এবং শিবরামপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কের প্রশাসক ডা. শাহাজান আলী জানান, ওই শিক্ষাথী বুকের ডান দিকে ও পেটে গুরুত্বর জখম ছিল। এ ঘটনার সংবাদ পেয়েই নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ সোম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. তোফাজ্জল হোসেন, শিক্ষা কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, ভাদুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আসমান জামিল হাসপাতালে ওই শিক্ষার্থীকে দেখতে যান।

চিকিৎসকরা জানান, সরকারের নির্দেশে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকাদান কর্মসূচী পালিত হচ্ছে। এ বিষয়ে যোগাযোগ করা হলে নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, এ ঘটনায় নবাবগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ


premium cement
ফিনল্যান্ড-সুইডেনে সামরিক শক্তি বাড়ালে ন্যাটোকে জবাব : পুতিন সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে

সকল