১৬ মে ২০২২
`

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

-

দিনাজপুরে বাস ও অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে দুইজন নিহত হয়েছেন।

রোববার দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের আমবাড়ী দৌলতপুরের ইসান এগ্রো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার মুসাসাহা করোঞ্জী এলাকার মরহুম আফাজ উদ্দিনের ছেলে ইসহাক আলী (৬৫) ও একই উপজেলার ১০ নম্বর পুনট্টি ইউনিয়নের ভবানীপুরের বাসিন্দা আতা মোল্লার ছেলে দেলোয়ার হোসেন (৩৫)।

নিহত দু’জনের একজন অটোরিকশাচালক ও অন্যজন রিকশার যাত্রী। এ ঘটনায় মিনহাজুল ইসলাম (১৫) নামের এক কিশোর আহতও হয়েছেন। তিনি ফুলবাড়ী উপজেলার এলুবাড়ী শলাকুড়ি এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, দিনাজপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস অন্য একটি গাড়িকে ওভারটেকের চেষ্টা করে। এসময় বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সাথে বাসটির ধাক্কা লাগে। এতে অটোরিকশার চালক ও যাত্রীরা রাস্তায় ছিটকে পড়েন। ঘটনাস্থলেই দেলোয়ার হোসেন মারা যান। আহত দু’জনকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইসহাক আলীকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ


premium cement
রাশিয়ার হামলা ঠেকাতেই নদীর বাঁধ কাটলেন গ্রামবাসী শিগগিরই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে : ছাত্রদল সম্পাদক বাজার নিয়ন্ত্রণ নয়, স্থিতিশীল রাখতে চায় সরকার : বাণিজ্যমন্ত্রী আল-জাজিরার সাংবাদিক শিরিন আকলেহকে হত্যার নিন্দা বাংলাদেশের দেশ দ্রুতগতিতে দেউলিয়াত্বের দিকে এগিয়ে যাচ্ছে : রিজভী সম্রাটের উন্নত চিকিৎসা দরকার : বিএসএমএমইউ টিটিই শফিকুল নির্দোষ : তদন্ত কমিটি ৪৯ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে দিল্লি এসডিজি বাস্তবায়নে অর্থের সর্বোত্তম ব্যবহার করুন : প্রধানমন্ত্রী নাঈমের পর সাকিবের জোড়া আঘাত, স্বস্তি টাইগার শিবিরে এশিয়া-আফ্রিকার পার্লামেন্টে বলতে চান জেলেনস্কি

সকল