২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

-

দিনাজপুরে বাস ও অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে দুইজন নিহত হয়েছেন।

রোববার দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের আমবাড়ী দৌলতপুরের ইসান এগ্রো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার মুসাসাহা করোঞ্জী এলাকার মরহুম আফাজ উদ্দিনের ছেলে ইসহাক আলী (৬৫) ও একই উপজেলার ১০ নম্বর পুনট্টি ইউনিয়নের ভবানীপুরের বাসিন্দা আতা মোল্লার ছেলে দেলোয়ার হোসেন (৩৫)।

নিহত দু’জনের একজন অটোরিকশাচালক ও অন্যজন রিকশার যাত্রী। এ ঘটনায় মিনহাজুল ইসলাম (১৫) নামের এক কিশোর আহতও হয়েছেন। তিনি ফুলবাড়ী উপজেলার এলুবাড়ী শলাকুড়ি এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, দিনাজপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস অন্য একটি গাড়িকে ওভারটেকের চেষ্টা করে। এসময় বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সাথে বাসটির ধাক্কা লাগে। এতে অটোরিকশার চালক ও যাত্রীরা রাস্তায় ছিটকে পড়েন। ঘটনাস্থলেই দেলোয়ার হোসেন মারা যান। আহত দু’জনকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইসহাক আলীকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল