২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে ভারতীয়সহ আটক ১০

- ছবি : সংগৃহীত

ঠাকুরগাঁওয়ে এক ভারতীয়সহ দশজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের সাথে থাকা একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও বেশ কিছু ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় জেলার বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের ভারতীয় সীমান্তে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চত করেন বালিয়াডাঙ্গি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল হক প্রধান।

তিনি জানান, ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় সন্দেহজনক একটি মাইক্রোবাস ও পাগলুর পিছু করে তাদের থামতে বলা হয়, কিন্তু তারা না থেমে মাইক্রোবাস থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও তাদের পাল্টা ফাঁকা গুলি ছুড়ে। এক পর্যায়ে তাদের কিছু সাথী পালিয়ে গেলেও একজন ভারতীয় নাগরিকসহ দশজনকে আটক করা হয়। সে সময় তাদের সাথে থাকা একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ৩২টি ইয়াবা উদ্ধার হয়।

আটকরা হলেন, ভারতীয় নাগরিক গফুর আলম (২৫), ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গি উপজেলার আমজানখোর ইউপির খোরশেদ আলমের ছেলে দেলোয়ার হোসেন (২৮), সলেমান আলীর ছেলে আব্দুর রাজ্জাক (২৩), দিপেন পালের ছেলে বিকাশ পাল (৩৫), রফিকুল ইসলামের ছেলে জাকির হোসেন (২৫), কাশেম আলীর ছেলে হজরত আলী (২৭), মরহুম শুকুদ্দীর ছেলে মনিরুল ইসলাম (৩২), কারবারের ছেলে বিষ্ণু পাল (২৯), পলাশবাড়ী ইউনিয়নের সামসুর রহমানের ছেলে নাসিরুল ইসলাম (২৪), মৃত ধন মোহাম্মদের ছেলে পশিরুল ইসলাম (২৮)।
আটক এবং পলাতক ৯ জনসহ মোট ১৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়।

বালিয়াডাঙ্গি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল হক প্রধান জানান, আসামিদের বিরুদ্ধে মাদক, অস্ত্র ও ভারতীয় নাগরিকের বিরুদ্ধে কন্ট্রোল অফ এন্ট্রি (সর্বমোট ৩টি) মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী

সকল