১৬ জানুয়ারি ২০২২, ০২ মাঘ ১৪২৮, ১২ জমাদিউস সানি ১৪৪৩
`

নবাবগঞ্জে বিজয়ী ইউপি সদস্যের ভাতিজা খুন

পরাজিত পার্থীসহ গ্রেফতার ২

দিনাজপুরের নবাবগঞ্জে সৌরভ হোসেন (২৩) নামে এক কলেজছাত্রের পায়ের রগ ও জিহ্বা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। তার পরিবারের অভিযোগ, নির্বাচনী বিরোধের জেরে এ খুনের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য পদের লড়াইয়ে হেরে যাওয়া হেলাল উদ্দিন (৪৯) ও তার ছোট ভাই নুর ইসলামকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

নিহত সৌরভ হোসেন নবাবগঞ্জ উপজেলার জয়পুর ইউনিয়নের চামুণ্ডাই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এবং ওই ইউনিয়নের বিজয়ী সদস্য সানোয়ার হোসেনের ভাতিজা।

পুলিশ জানান, বুধবার সকালে উপজেলার নলশীষা নদীর পাড়ে সৌরভের লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ বেলা ১১টার দিকে গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কালেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত সৌরভের চাচা ছানোয়ার হোসেন বলেন, মঙ্গলবার সন্ধ্যায় হেলালের লোকজন সৌরভকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর সৌরভ আর ফিরে আসেনি। নির্বাচনে হেরে যাওয়ার ক্ষোভ থেকে হেলালের লোকজন সৌরভকে হত্যা করেছে।

তিনি বলেন, এ ঘটনায় থানায় মামলা হলে উল্লেখিত আসামিদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে সৌরভ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন।


আরো সংবাদ


premium cement