২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পরকীয়া প্রেমিকাকে হত্যা মামলায় ফাঁসি

ট্রাকচালক কছিমুদ্দিন - নয়া দিগন্ত

রংপুরের কাউনিয়া উপজেলার কুর্শায় রোজিনা বেগম নামে এক মহিলাকে হত্যার মামলায় কছিমুদ্দিন নামের এক ট্রাকচালককে ফাঁসির দণ্ডাদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার সন্ধ্যায় রংপুর দ্বিতীয় অতিরিক্ত জুডিশিয়াল জজ আদালতের বিচারক তারিক হোসাইন এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর নাজমুল কাদের জানান, ২০১৬ সালের ৫ নভেম্বর তারিখে রোজিনা বেগম নামের ওই মহিলার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ অজ্ঞাতনামা হিসেবে থানায় হত্যা মামলা করে। মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হলে দীর্ঘ তদন্তের মাধ্যমে বেরিয়ে আসে যে ঢাকায় অবস্থানকালে ট্রাকচালক কছিমুদ্দিনের সাথে গার্মেন্টস শ্রমিকের স্ত্রী রোজিনার পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

পরে নারায়ণগঞ্জে একটি বাড়ি ভাড়া নিয়ে তারা দু’জনে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই এলাকায় অবস্থান করেন। এ সময়ে তাদের মধ্যকার প্রেমের সম্পর্ক খারাপ হয়ে গেলে কছিমুদ্দিন তাকে কৌশলে কাউনিয়ায় নিয়ে এসে তার খালার বাড়িতে তোলে। দুই থেকে তিন দিন পর ঘটনার দিন টেপামধুপুর নামক একটি জায়গায় বিয়ের দাওয়াত খাওয়া শেষে বাড়ি ফেরার পথে রোজিনাকে কছিমুদ্দিন চাকু দিয়ে গলা কেটে হত্যা করে কুর্শা বিলে ফেলে দিয়ে ঢাকায় চলে যায়।

তদন্ত কর্মকর্তা জানান, কছিমুদ্দিনের খালাতো ভাইয়ের কাছ থেকে তথ্য উদ্ধারের পর তাকে তার শ্বশুরবাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। পরে সাক্ষীদের সাক্ষ্য শেষে আদালত কছিমুদ্দিনের বিষয়ে এ রায় দেন। আদেশের সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

রংপুর জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর ফারুক মোহাম্মদ রেজাউল করিম জানান, পুলিশ ও রাষ্ট্রপক্ষ একটি অজ্ঞাতনামা নারীকে হত্যার বিষয়ে স্পষ্ট প্রমাণাদি আদালতে উপস্থাপন করার কারণেই তাঁকে ফাঁসির আদেশ দেয়া হয়েছে। এটা একটি যুগান্তকারী রায়।


আরো সংবাদ



premium cement