২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নয়া দিগন্ত সংবাদদাতার ভাই ও সাবেক ব্যাংক কর্মকর্তার মৃত্যু

- ছবি : সংগৃহীত

দৈনিক নয়া দিগন্ত দিনাজপুর সংবাদদাতা সাদাকাত আলী খানের সেজ ভাই ও ন্যাশনাল ব্যাংক লিমিটেডের সাবেক এএমডি ওয়াসিফ আলী খান হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা সিকদার মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজিউন।

তার বয়স হয়েছিল ৬৫ বছর। তার স্ত্রী ও এক মেয়ে রয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে দিনাজপুর শহরের ঘাসিপাড়া আলফালাহ জামে মসজিদে জানাজা শেষে শেখ ফরিদপুর গোরস্থানে দাফন করা হয়।

নামাজে জানাজায় ইমামতি করেন মরহুমের ছোট ভাই অধ্যাপক সাদাকাত আলী খান। জানাজাপূর্ব সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ন্যাশনাল ব্যাংকের রংপুর শাখার এসভিপি মো: রাজেনুর রশিদ, চিরিরবন্দর উপজেলা সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দীন মোল্লা ও মরহুমের বড় ভাই সাকির আলী খান।

জানাজায় অংশ নেন, ন্যাশনাল ব্যাংকের দিনাজপুর, রংপুর, বগুড়া, ঠাকুরগাঁও, সৈয়দপুর ও বিরামপুর শাখা ব্যবস্থাপকগণ। এ ছাড়াও সমাজের বিভিন্ন স্তরের ধর্মপ্রাণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে ২৬ অক্টোবর সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে সিকদার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। অবস্থার অবনতি হলে ২৭ অক্টোবর লাইফ সাপোর্টে নেয়া হয় এবং ওইদিন বিকেল ৪টায় তিনি মারা যান। দিনাজপুরে নেয়ার আগে ঢাকা সিকদার মেডিক্যাল কলেজ হাসপাতালে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল