০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

নয়া দিগন্ত সংবাদদাতার ভাই ও সাবেক ব্যাংক কর্মকর্তার মৃত্যু


দৈনিক নয়া দিগন্ত দিনাজপুর সংবাদদাতা সাদাকাত আলী খানের সেজ ভাই ও ন্যাশনাল ব্যাংক লিমিটেডের সাবেক এএমডি ওয়াসিফ আলী খান হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা সিকদার মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজিউন।

তার বয়স হয়েছিল ৬৫ বছর। তার স্ত্রী ও এক মেয়ে রয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে দিনাজপুর শহরের ঘাসিপাড়া আলফালাহ জামে মসজিদে জানাজা শেষে শেখ ফরিদপুর গোরস্থানে দাফন করা হয়।

নামাজে জানাজায় ইমামতি করেন মরহুমের ছোট ভাই অধ্যাপক সাদাকাত আলী খান। জানাজাপূর্ব সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ন্যাশনাল ব্যাংকের রংপুর শাখার এসভিপি মো: রাজেনুর রশিদ, চিরিরবন্দর উপজেলা সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দীন মোল্লা ও মরহুমের বড় ভাই সাকির আলী খান।

জানাজায় অংশ নেন, ন্যাশনাল ব্যাংকের দিনাজপুর, রংপুর, বগুড়া, ঠাকুরগাঁও, সৈয়দপুর ও বিরামপুর শাখা ব্যবস্থাপকগণ। এ ছাড়াও সমাজের বিভিন্ন স্তরের ধর্মপ্রাণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে ২৬ অক্টোবর সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে সিকদার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। অবস্থার অবনতি হলে ২৭ অক্টোবর লাইফ সাপোর্টে নেয়া হয় এবং ওইদিন বিকেল ৪টায় তিনি মারা যান। দিনাজপুরে নেয়ার আগে ঢাকা সিকদার মেডিক্যাল কলেজ হাসপাতালে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।



আরো সংবাদ


রিসোর্টে নিয়ে তরুণীকে ধর্ষণ করলেন টিকটকার (১০৫৯৯)ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বাড়ি, ছিন্নভিন্ন ৩ জনের দেহ (৭৫৯০)তুরস্কের অর্থনৈতিক সঙ্কট, বাংলাদেশে শঙ্কা (৭৫৫৯)'কোনো রকমের পূর্বশর্ত ছাড়াই এনপিটিতে যুক্ত হতে হবে ইসরাইলকে' (৭৫১৭)ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, চলতি সপ্তাহেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস (৬৪৪৪)সামরিক হামলার ভীতিই ইরানকে পারমাণবিক কার্যক্রম থেকে বিরত রাখবে : ইসরাইল (৫৮৮৩)দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন কাটাখালীর মেয়র আব্বাস (৫৩৮২)টানা ৬ষ্ঠবারের মতো নির্বাচিত চেয়ারম্যান ফজু (৫০৩৭)হাইকোর্টের দ্বারস্থ সেই তুহিনারা, হিজাব পরায় বসতে পারবে না এসআই পরীক্ষায়ও! (৪৫৪০)করোনা শেষ ওমিক্রনেই ! (৩৬০৯)