২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত - ফাইল ছবি

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার এক যুবক লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। নিহত ওই যুবকের নাম আতিকুর রহমান বাবু (৩৫)। তিনি উপজেলার চন্দ্রখানা বালাটারী এলাকার আলতাফ হোসেনের ছেলে। বুধবার রাত সাড়ে ১০টার দিকে লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের টিকটিকি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, আতিকুর রহমান তার ফুফাত ভাই লেবু মিয়াসহ (৩০) বড়বাড়ি থেকে অটোবাইক যোগে বাসায় ফিরছিলেন। এ সময় ওই স্থানে পৌঁছালে একটি কনস্ট্রাকশন ফার্মের ট্রাক্টর ওই অটোবাইকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে বুকে ও মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে গুরুতর আহত হন বাবু। এ সময় তার ভাই লেবুরও হাত ভেঙে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে কাউনিয়া এলাকায় বাবুর অবস্থার আরো অবনতি হয়। তখন সাথে থাকা লোকজন তাকে কাউনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় সড়ক দুঘটনায় যুবক নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।



আরো সংবাদ


যশোরে নির্বাচনী সহিংসতায় ১ জনের মৃত্যু আগামী সপ্তাহে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় জাওয়াদ মোহাম্মদ হানিফ মানুষের হৃদয়ে গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় বেঁচে থাকবেন : প্রধানমন্ত্রী ইকো সম্মেলনে অংশ নিতে তুর্কমেনিস্তান গেলেন এরদোগান কারা অর্থ পাচার করে জানি না, একটি তালিকা আমাকে দেন : অর্থমন্ত্রী কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার সরকার রূপসী বালিকার মতো শুধু প্রশংসা শুনতে চায় : রুমিন ফারহানা গোয়ালন্দে ৬ দিন আটকে রেখে যুবককে নির্যাতন, পলাতক ইউপি সদস্য ইরাকে সাধারণ নির্বাচনের ফল প্রকাশের পর বাগদাদে বিক্ষোভ কাফনের কাপড় পরে মাঠে স্বতন্ত্র প্রার্থী ও সমর্থকরা পাবলিক আমাদের সরকারের ‘দালাল’ বলে : জাপা মহাসচিব

সকল