২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

অভিমানে ঘর থেকে বের হয়ে ধর্ষণের শিকার গৃহবধূ

-

স্বামীর সাথে অভিমান করে ঘর থেকে বের হয়ে পালাক্রমে ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এটি রংপুরের বদরগঞ্জের ঘটনা।

এ অভিযোগে দুই তরুণের বিরুদ্ধে মঙ্গলবার রাতে থানায় মামলা করেছেন ওই গৃহবধূ। মামলাসূত্রে আকরাম নামের এক তরুণকে গ্রেফতার করে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। ঘটনার শিকার গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

মামলা ও প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান, ঘটনার শিকার গৃহবধূর (২০) বাবা ও স্বামীর বাড়ি রংপুর সদর কোতয়ালী থানার মমিনপুরে। মাস ছয়েক আগে বিয়ে হয় তার। ওই তরুণী বদরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

গত ২৪ অক্টোবর দুপুরে স্বামীর সাথে মনোমালিন্যের জেরে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে বদরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় রেললাইন ধরে হাঁটাহাঁটি করছিলেন ওই গৃহবধূ। এ সময় দুই তরুণ তার পিছু নিয়ে প্রথমে তার সাথে পরিচয় বিনিময় করেন। এক পর্যায়ে মনোমালিন্যের বিষয়টি ওই গৃহবধূ তাদের খুলে বলেন। তারা তাকে সহযোগিতার আশ্বাস দিয়ে হোটেলে গিয়ে একত্রে দুপুরের খাবার খান।

পরে বিকেল চারটার দিকে পায়ে হেঁটে আবারো বাড়ি ফিরতে থাকেন ওই তরুণী। তখন তার পিছু নেন ওই দুই তরুণ। পথিমধ্যে এরশাদ ব্রিজের কাছে পৌঁছালে তরুণদ্বয় কৌশলে তাকে ডেকে পাশের জঙ্গলে নিয়ে যান। সেখানে নিয়ে সন্ধ্যা ৬টা পর্যন্ত পালাক্রমে ওই তরুণীকে ধর্ষণ করেন তারা। এ সময় ধর্ষণের ভিডিও ধারণ করা হয়। এছাড়া গৃহবধূর কাছে থাকা ৯৫০ টাকা, মুঠোফোন সেট ও কানের স্বর্ণের দুল ছিনিয়ে নেয়া হয়।

ওসি জানান, এ ঘটনায় মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে ওই গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় ধর্ষণের মামলা করেছেন। মামলার পরপরই পুলিশ পৌর এলাকা থেকে আকরাম হোসেন (২৪) নামের অভিযুক্ত এক তরুণকে গ্রেফতার করেছে। অন্য অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি আরো জানান, ইতোমধ্যে আকরামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

এদিকে রংপুর-বদরগঞ্জ সড়কের এরশাদ ব্রিজ সংলগ্ন এলাকাটি অত্যন্ত জনবহুল ও সড়কটিও সবসময় ব্যস্ত থাকে। এর মধ্যে রাস্তা থেকে দিনের বেলা একজন গৃহবধূকে পাশের জঙ্গলে নিয়ে গিয়ে দুই ঘণ্টা ধরে পালাক্রমে ধর্ষণের বিষয়টি নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়ায় দেখা দিয়েছে।

দেখুন:


আরো সংবাদ


ইকো সম্মেলনে অংশ নিতে তুর্কমেনিস্তান গেলেন এরদোগান কারা অর্থ পাচার করে জানি না, একটি তালিকা আমাকে দেন : অর্থমন্ত্রী কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার সরকার রূপসী বালিকার মতো শুধু প্রশংসা শুনতে চায় : রুমিন ফারহানা গোয়ালন্দে ৬ দিন আটকে রেখে যুবককে নির্যাতন, পলাতক ইউপি সদস্য ইরাকে সাধারণ নির্বাচনের ফল প্রকাশের পর বাগদাদে বিক্ষোভ কাফনের কাপড় পরে মাঠে স্বতন্ত্র প্রার্থী ও সমর্থকরা পাবলিক আমাদের সরকারের ‘দালাল’ বলে : জাপা মহাসচিব রংপুরে ট্রাকচাপায় ৩ শ্রমিক নিহত উন্নত মানবিক রাষ্ট্র গঠনে ভূমিকা রাখবেন অভিনয়শিল্পীরা : তথ্যমন্ত্রী মোবাইল চুরির অপবাদে বিবস্ত্র করে যুবককে নির্যাতন!

সকল