১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কিশোরগঞ্জে লাঙ্গল মার্কার স্লোগান দেয়ায় পিকআপভ্যান ভাঙচুর

লাঙ্গল মার্কার স্লোগান দেয়ায় দলটির সমর্থকদের বহনকারী পিকআপভ্যান ভাঙচুর - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় তৃতীয় ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লাঙ্গল মার্কার স্লোগান দেয়ায় দলটির সমর্থকদের বহনকারী পিকআপভ্যান ভাঙচুর করেছে বর্তমান চেয়ারম্যানের লোকজন।

হামলাকারীরা পিকআপ ভ্যানের সামনে ও পিছনে লাঠিপেটা করে ভাঙচুর করেন। এ সময় চালক প্রতিবাদ করলে তাকেও মারপিট করা হয়।

শনিবার রাত ১০টায় উপজেলার মাগুড়া বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে চালক মশিউর রহমান ওই রাতে বর্তমান চেয়ারম্যান মাহামুদুল হাসান শিহাবকে প্রধান করে ১১ জনসহ অজ্ঞাত আরো ৩০/৪০ জনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দেন।

জানা গেছে, লাঙ্গল মার্কার সমর্থকরা একটি পিকআপভ্যান নিয়ে লাঙ্গল মার্কার পক্ষে স্লোগান দিতে দিতে বাসস্ট্যান্ডে পৌঁছালে বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান শিহাবসহ তার সমর্থকরা পিকআপভ্যানে হামলা চালায়। এ সময় উত্তেজিত সমর্থকরা পিকআপভ্যানের সামন ও পিছনে লাঠি দিয়ে পিটিয়ে ভাঙচুর করেন।

এ ব্যাপারে মাগুরা ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল হাসান শিহাব অভিযোগের বিষয়টি অস্বীকার করে জানান, তারা নিজের ভ্যান নিজেই ভাঙচুর করে আমাকে মিথ্যা অপবাদে জড়ানো চেষ্টা করছে।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) আব্দুল আউয়াল বলেন, অভিযোগের পরিপেক্ষিতে বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ ১৪ বছরেও হত্যাকাণ্ডের বিচার পায়নি এসআই গৌতম রায়ের পবিবার মিলান-লিভারপুলের বিদায়, সেমিফাইনালে আটলন্টা-রোমা

সকল