২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

উলিপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাদকসহ আটক

উলিপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাদকসহ আটক -

কুড়িগ্রামের উলিপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও অফিস সহায়ককে রংপুরে দেশীয় মদসহ আটক করেছে র‌্যাব-১৩। শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

র‌্যাব জানায়, গত শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর নগরীর শাপলা চত্ত্বর এলাকায় র‌্যাবের একটি দল অভিযান চালায়। এ সময় ১২ বোতল দেশীয় মদসহ মশিউর রহমান ও তার সহযোগী রাসেল মিয়াকে আটক করা হয়।

মশিউর রহমান নিজেকে উলিপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও রাসেল ওই অফিসের সহায়ক (পিয়ন) হিসেবে পরিচয় দেয় বলে র‌্যাব জানায়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রংপুর কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়। এ সময় তাদের কাছে থাকা ১২ বোতল মদ, দুটি মোবাইল সেট ও নগদ টাকা জব্দ করা হয়।

এ বিষয়ে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রশিদ বলেন, শনিবার দুপুরে মাদকসহ আটককৃত দুই আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

সকল