২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সৌদি পৌঁছার ২ ঘণ্টা পরেই মৃত্যু

সৌদি পৌঁছার ২ ঘণ্টা পরেই মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

অভাব-অনটন থেকে পরিবারের ভাগ্য ফেরাতে গতকাল মঙ্গলবার সৌদি আরবে পাড়ি জমিয়েছিলেন ঠাকুরগাঁও সদরের রুহিয়া ইউনিয়নের ঘনিমহেষপুর গ্রামের তৈয়ব আলী রহমানের ছেলে সাইদুর রহমান।

বাড়তি আয়ের আশায় ভিন দেশে গিয়ে মাত্র দুই ঘণ্টার মাথায় বরণ করতে হয় মৃত্যুকে। গতকাল সৌদি আরবে ‘রহস্যজনক’ মৃত্যু হয় সাইদুরের। আজ রিক্রুটিং এজেন্সি বন বয়ের স্বত্বাধিকারী নয়ন হোসেন সাইদুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সাইদুরের পরিবার সূত্রে জানা যায়, পরিবারের অভাব ঘোচাতে স্থানীয় বেলাল হোসেনের প্রলোভনে সৌদি গমন করেন। রাজধানীর বনানী এলাকার বন বয় নামের একটি দেশীয় রিক্রুটিং অ্যাজেন্সি তার সৌদি আরব যাওয়ার যাবতীয় কার্যক্রম সম্পন্ন করে। গতকাল ১৯ ফেব্রুয়ারি সকাল ৯টায় সালামিয়া এয়ারক্রাফটের একটি প্লেনে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি পাড়ি জমান। সৌদি আরবে পৌঁছে মাত্র দুই ঘণ্টা পারেই তার মৃত্যু হয়। তার দুটি ছেলে মেয়ে রয়েছে।

সাইদুর রহমানের ভাই মিন্টু বলেন, বিমানে উঠেও ভাইয়ার সাথে ভিডিও কলে কথা হয়েছে। পরে, পৌছেছে কিনা মেসেজ করলে ভাইয়ের মৃত্যুর খবর জানান অপরিচিত একজন মানুষ।

এ বিষয়ে রিক্রুটিং এজেন্সি বন বয়ের স্বত্বাধিকারী নয়ন হোসেন সাইদুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে।

তিনি বলেন, ‘ইতোমধ্যে সৌদি আরবের বাংলাদেশ দূতাবাসের কাছে লিখিত আবেদনের প্রেক্ষাপটে তারা লাশ দ্রুত দেশে পাঠানোর জন্য চেষ্টা করছে। সেখানে নিয়মিত যোগাযোগ রাখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল