০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

ভূরুঙ্গামারীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান
ভূরুঙ্গামারীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান - ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সদর ইউনিয়নের বারাইটারী গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক তরুণী। বিয়ের দাবিতে অবস্থান নেয়া ওই তরুণীর বাড়ি একই ইউনিয়নের ভূরুঙ্গামারী বাজারসংলগ্ন কামাত আঙ্গারীয়া গ্রামে। বিয়ের দাবিতে তরুণী অনড়।

প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়া ওই তরুণী বলেন, ‘বারাইটারী গ্রামের নরেশ চন্দ্র করের ছেলে নিমাই চন্দ্র করের সাথে এক বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে আমার। প্রেমের সম্পর্কের বিষয়টি নিমাইয়ের পরিবারের নজরে এলে তারা তড়িঘড়ি করে কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলায় নিমাইকে বিয়ে দেয়ার জন্য পাত্রী খুঁজে আশির্বাদ সম্পন্ন করে। এরপর নিমাই আমার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। নিমাই অন্যত্র বিয়ে করছে খবর পেয়ে সোমবার বিকেল ৫টার দিকে বিয়ের দাবি নিয়ে নিমাইয়ের বাড়িতে ঢোকার চেষ্টা করি। এ সময় বাড়ির লোকজন বাধা দিলে নিরূপায় হয়ে বৃষ্টিতে ভিজে নিমাইয়ের বাড়ির সামনে বসে আছি।’

স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা তরুণীর সাথে নিমাইয়ের প্রেমের সম্পর্কের সত্যতা পেয়েছেন। তারা নিমাইয়ের সাথে তরুণীর বিয়ে দিতে বলেন। ঘটনাটি প্রকাশ্যে এলে নিমাই কৌশলে আত্মগোপন করেন। নিমাইয়ের পরিবার বুধবার বিয়ের দিন নির্ধারণ করবে মর্মে আশ্বস্ত করলে বৃষ্টিতে ভিজে অসুস্থ হওয়া ওই তরুণীকে তার স্বজনরা ভূরুঙ্গামারী হাসপাতালে ভর্তি করান।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন জানান, একটি মেয়ে বিয়ের দাবিতে তার প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এমন খবর শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। হিন্দু সম্প্রদায়ের নেতারা বিষয়টি মীমাংসা করার আশ্বাস দেয়ায় মেয়েটিকে তার অভিভাবকের জিম্মায় দেয়া হয়েছে।



আরো সংবাদ


জ্বলছে আগুন, তার মাঝেই চলছে বিয়ের খানা! কালকিনিতে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা সীতাকুণ্ডে দুর্ঘটনায় শ্রমিক নিহত শেষ টেস্ট জিতে সিরিজে বাজিমাত করতে চায় ভারত-নিউজিল্যান্ড নামের ভুলে ফাঁসি : রায় পুনর্বিবেচনার দাবিতে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ এ বছর আর খেলা হচ্ছে না রোমেরোর ১০ বলে ৫ উইকেট হাসারাঙ্গার ভাড়া বৃদ্ধির নামে যাত্রীদের হয়রানি বন্ধে লিগ্যাল নোটিশ বিএনপি নেতারা আইন-আদালতের তোয়াক্কা করেন না : ওবায়দুল কাদের প্রেক্ষিত পরিকল্পনা ২০৪১ বাস্তবায়নে সশস্ত্র বাহিনীর সদস্যরা অগ্রসেনা হিসেবে কাজ করে যাবেন : প্রধানমন্ত্রী রাজারবাগ পীরের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে আবেদন

সকল

রিসোর্টে নিয়ে তরুণীকে ধর্ষণ করলেন টিকটকার (১০৫৯৯)ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বাড়ি, ছিন্নভিন্ন ৩ জনের দেহ (৭৫৯০)তুরস্কের অর্থনৈতিক সঙ্কট, বাংলাদেশে শঙ্কা (৭৫৫৯)'কোনো রকমের পূর্বশর্ত ছাড়াই এনপিটিতে যুক্ত হতে হবে ইসরাইলকে' (৭৫১৭)ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, চলতি সপ্তাহেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস (৬৪৪৪)সামরিক হামলার ভীতিই ইরানকে পারমাণবিক কার্যক্রম থেকে বিরত রাখবে : ইসরাইল (৫৮৮৩)দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন কাটাখালীর মেয়র আব্বাস (৫৩৮২)টানা ৬ষ্ঠবারের মতো নির্বাচিত চেয়ারম্যান ফজু (৫০৩৭)হাইকোর্টের দ্বারস্থ সেই তুহিনারা, হিজাব পরায় বসতে পারবে না এসআই পরীক্ষায়ও! (৪৫৪০)করোনা শেষ ওমিক্রনেই ! (৩৬০৯)