১৮ জানুয়ারি ২০২২
`

ভূরুঙ্গামারীতে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে স্বামী গ্রেফতার

-

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে হত্যার অভিযোগে তার স্বামী কফিল উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। কফিলউদ্দিন ভূরুঙ্গামারী উপজেলার শিলখুড়ি ইউনিয়নের উত্তর ধলডাঙ্গার শালঝোড় গ্রামের বাসিন্দা।

স্ত্রীর লাশের ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর পুলিশ বৃহস্পতিবার রাতে কফিলউদ্দিনকে গ্রেফতার করে। শুক্রবার সকালে তাকে আদালতে পাঠানো হয়।

গত ১১ অক্টোবর বিকেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গোলাপী বেগমের সাথে কফিল উদ্দিনের ঝগড়া লাগে। এ সময় কফিলউদ্দিন গোলাপী বেগমের তলপেটে ও পিঠে আঘাত করেন। এতে গোলাপী বেগম জ্ঞান হারিয়ে ফেলেন। প্রথমে গ্রাম্য চিকিৎসক দিয়ে তার চিকিৎসা করানো হয়। পরে অবস্থার অবনতি হলে গোলাপী বেগমকে ভূরুঙ্গামারী হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, শিলখুড়ি ইউনিয়নের উত্তর ধলডাঙ্গা গ্রামের আব্দুল গফুরের মেয়ে গোলাপী বেগমের সাথে প্রায় সাত বছর আগে একই ইউনিয়নের শালঝোড় গ্রামের কফিল উদ্দিনের বিয়ে হয়।

ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন জানান, মঙ্গলবার সকালে মৃত গোলাপী বেগমের লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তে গোলাপী বেগমের পিঠে দুটি ও তলপেটে একটি আঘাতের চিহ্ন পাওয়া যায়।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে রাতেই কফিল উদ্দিনকে গ্রেফতার করা হয়। শুক্রবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ


premium cement
৩০ মিনিট সময় দিয়ে মেলা বন্ধ করলেন ইউএনও ডাস্টবিনে বসে বই পড়ে বিশ্বকে নাড়িয়ে দিল সিরিয়ান শিশু হুসাইন ৫ বছরে পৃথক ৩ কেন্দ্রে ভোট দেন শামীম ওসমান ওমিক্রন গুণিতক হারে বৃদ্ধির আশঙ্কা রয়েছে : বিএসএমএমইউ একটি প্লাস্টিকের সুতা ধরে যেভাবে উদঘাটন হলো নায়িকা শিমু হত্যার রহস্য সেন্টমার্টিন থেকে ১২ লাখ ইয়াবাসহ এসএমজি উদ্ধার রোহিঙ্গা সমস্যা সমাধানে প্রচেষ্টার আশ্বাস দিয়েছে কম্বোডিয়া দ্বিপাক্ষিক বাণিজ্য বাড়াতে ভারত এফবিসিসিআই-এর সহযোগিতা চায় দৌলতদিয়া ফেরিঘাটে তীব্র যানজট ঢাবির অধ্যাপক সাইদা হত্যা : আনারুলের স্বীকারোক্তিমূলক জবানবন্দি বিক্ষোভে উত্তাল শাবি, ৩০০ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা

সকল