০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ন ১৪২৮, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

তিস্তায় নিখোঁজ ভ্যানচালকের লাশ উদ্ধার


শ্বশুরবাড়িতে বেড়াতে এসে তিস্তা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ভ্যানচালক আজাহারুল ইসলামের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের তিন দিনের মাথায় মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তার উদ্ধার করা হয়।

নীলফামারীর ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মইনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, তিস্তা ব্যারাজের ১৩ নম্বর জলকপাটে ভ্যানচালক আজাহারুল ইসলামের লাশ আটকে গিয়ে ভেসে উঠেছিল।

স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশের মাধ্যমে লাশটি উদ্ধার করা হয়। ওই ভ্যানচালক উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের মতিরবাজার এলাকার আতিয়ার রহমানের ছেলে। তিনি সম্প্রতি উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়নের দক্ষিণখড়িবাড়ি (জিহাদ বাজার) গ্রামের আলতাফ হোসেনের মেয়েকে বিয়ে করেছিলেন।

গত ১০ অক্টোবর শ্বশুরবাড়িতে এসে মাছ ধরার জন্য তিনি তিস্তা নদীতে দুই শ্যালকসহ নেমেছিলেন। এলাকার টি-বাঁধের কাছে তীব্র স্রোতে ওই তিনজন আটকা পড়েন। এলাকাবাসী দেখতে পেয়ে তাদের মধ্যে দু’জনকে উদ্ধার করতে পারলেও নিখোঁজ থাকেন আজাহারুল ইসলাম।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, লাশটি যেখানে পাওয়া গেছে সেটি লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানার সীমানা এলাকা। সেখানকার পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।



আরো সংবাদ