১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মোবাইল গেমে ব্যস্ত স্কুলছাত্রের

- প্রতীকী ছবি

নীলফামারীতে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল রেললাইনে বসে মোবাইল গেমে মত্ত ইয়াসিন আলী নামে এক স্কুলছাত্রের।

মঙ্গলবার সকালে সদর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের মরিচখাওয়া ঘুমটি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া ইয়াসিন পলাশবাড়ী ইউনিয়নের আরাজী ইটাখোলা গ্রামের জহুরুল ইসলামের ছেলে এবং পলাশবাড়ী পরশমণি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল।

জানা গেছে, মঙ্গলবার সকালে ইয়াসিন আলী ও তার কয়েক বন্ধু মিলে ওই জায়গায় রেললাইনে বসে মোবাইলে পাবজি গেম খেলছিল। এক সময়ে খুলনা থেকে ছেড়ে আসা সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি তাদের কাছে এসে পড়লে সবাই সরে যায়। কিন্তু লাইনের ধারে ইয়াসিন আলীর পায়ের সেন্ডেল পড়ে থাকায় তা আনতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় তার মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই মারা যায় সে।

নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ ঘটনা নিশ্চিত করে বলেন, কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল