৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ন ১৪২৮, ২৪ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মোবাইল গেমে ব্যস্ত স্কুলছাত্রের


নীলফামারীতে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল রেললাইনে বসে মোবাইল গেমে মত্ত ইয়াসিন আলী নামে এক স্কুলছাত্রের।

মঙ্গলবার সকালে সদর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের মরিচখাওয়া ঘুমটি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া ইয়াসিন পলাশবাড়ী ইউনিয়নের আরাজী ইটাখোলা গ্রামের জহুরুল ইসলামের ছেলে এবং পলাশবাড়ী পরশমণি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল।

জানা গেছে, মঙ্গলবার সকালে ইয়াসিন আলী ও তার কয়েক বন্ধু মিলে ওই জায়গায় রেললাইনে বসে মোবাইলে পাবজি গেম খেলছিল। এক সময়ে খুলনা থেকে ছেড়ে আসা সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি তাদের কাছে এসে পড়লে সবাই সরে যায়। কিন্তু লাইনের ধারে ইয়াসিন আলীর পায়ের সেন্ডেল পড়ে থাকায় তা আনতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় তার মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই মারা যায় সে।

নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ ঘটনা নিশ্চিত করে বলেন, কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।



আরো সংবাদ


১ ভোটে বিজয়ী মেম্বরের হামলায় পরাজিত প্রার্থীসহ আহত ১০ ৬০ বছরের বেশি বয়সীদের দেয়া হবে বুস্টার ডোজ নবীনগরে যে কারণে নৌকার ভরাডুবি অবৈধ সম্পদ অর্জন : পাপিয়া দম্পতির বিচার শুরু পদত্যাগের পর আবার ফিরলেন সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে জাতিসঙ্ঘ বাংলাদেশকে অব্যাহত সমর্থন দিবে বসুন্ধরার এমডি সায়েম সোবহান আনভীর বাজুস সভাপতি নির্বাচিত সন্ত্রাসী তালিকায় অন্তর্ভুক্তিতে ব্রিটেনের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবে হামাস বেগম জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসা চান ‘ভাষা মতিনের’ স্ত্রী ওমিক্রন : ব্রাহ্মণবাড়িয়ায় দক্ষিণ আফ্রিকা ফেরত ৭ প্রবাসীর বাড়িতে লাল পতাকা শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকরের সিদ্ধান্ত নেয়া হয়েছে : কাদের

সকল