১১ আগস্ট ২০২২
`

ঠাকুরগাঁওয়ে রাস্তার পাশে পড়ে আছে লাশ

ঠাকুরগাঁওয়ে রাস্তার পাশে পড়ে আছে লাশ -

ঠাকুরগাঁওয়ে রাস্তার পাশে পড়ে থাকা অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে সদর উপজেলার ১৬ নং নারগুন ইউনিয়নের ছোট খোঁচাবাড়ি তেঁতুলতলা এলাকায় রাস্তার পাশে স্তুপ করে রাখা বিদ্যুতের খুঁটির কাছে লাশটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে সদর থানা পুলিশ ও পিবিআই সদস্যরা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

স্থানীয় বাসিন্দারা লোকটিকে চিনতে পারছেন না। তাদের ধারণা অন্য কোনো এলাকা থেকে কে বা কারা তাকে হত্যা করে এখানে ফেলে রেখে গেছে। নিহতের পরনে ধূসর রঙ্গের প্যান্ট, লাল খয়েরি টি-শার্ট, মুখে মাস্ক ও পায়ে স্যান্ডেল ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম জানিয়েছেন, সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। নিহতের পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।


আরো সংবাদ


premium cement
বঙ্গোপসাগরে লঘুচাপ : বহু ট্রলারডুবি, ১৯ জেলে নিখোঁজ ৫ থেকে ১১ বছরের শিশুদের পরীক্ষামূলক টিকাদান শুরু আজ দ‌ক্ষিণাঞ্চ‌লের সব নদীর পা‌নি বিপৎস‌ীমার ওপরে, নিম্নাঞ্চল প্লা‌বিত ভারতের নতুন প্রধান বিচারপতি ললিত : যুক্ত ছিলেন বাবরি থেকে তিন তালাক মামলায় নিউ ইয়র্কের অ্যাটর্নি অফিসে জবানবন্দি দিতে অস্বীকৃতি ট্রাম্পের রাজধানীর হোটেলে নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক মুরগির একটি ডিম বিক্রি হলো ৫৮ হাজার টাকায়! মৃত্যু উপত্যকায় ১০০০ বছর পর বন্যা! ২৩টা গ্র্যান্ড স্ল্যাম কম কী? কোর্টকে বিদায় জানাতে প্রস্তুত সেরেনা দেশে ৩০ দিনের ডিজেল ১৯ দিনের অকটেন মজুদ আছে : বিপিসি চেয়ারম্যান চাকরির প্রলোভন দেখিয়ে ২ কোটি টাকা আত্মসাৎ, গ্রেফতার ৩

সকল