২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভূরুঙ্গামারীতে আগুনে পুড়েছে বাড়ি ও নগদ সাড়ে ৪ লাখ টাকা

- ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আগুন লেগে একটি বাড়ি পুড়ে গেছে। একইসাথে পুড়েছে ঘরে রাখা নগদ টাকাসহ বিভিন্ন আসবাবপত্র। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাটেশ্বরী সেতুর পূর্ব পাড়ের ছিট পাইকেরছড়া গ্রামের মনতাজ আলীর বাড়িতে এই আগুন লাগে।

আগুনে মনতাজ আলীর ৬৫ হাত লম্বা এল আকৃতির বসতঘর, নগদ টাকা ও ঘরের আসবাবপত্রসহ অন‍্যান‍্য জিনিসপত্র পুড়ে যায়।

মনতাজ আলী জানান, শাশুড়ি তার নগদ সাড়ে চার লাখ টাকা আগুনে পুড়ে গেছে।

প্রত্যক্ষদর্শী জুলহাস ও মাসুদ জানান, মুহূর্তেই বাড়ির চারদিকে আগুন ছড়িয়ে পড়ে। পাশের নাগেশ্বরী উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দেয়া হয়। এলাকাবাসী ও ফায়ার সার্ভিস কর্মীদের যৌথ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তার আগেই পুড়ে গেছে ঘরের সবকিছু।

নাগেশ্বরী ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার মোস্তাফিজুর রহমান ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, চুলার আগুন থেকে এর সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, আগুন লাগার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বাড়ির মালিক মনতাজ আলী ও তার শাশুড়ি রমিছা বেগম দাবি করেছেন বাড়িতে তাদের আনুমানিক নগদ সাড়ে চার লাখ টাকা ছিল। যা আগুনে পুড়ে গেছে। ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, ওই টাকার কিছু টাকা অক্ষত রয়েছে। বাকি টাকা আগুনে পুড়ে গেছে।


আরো সংবাদ



premium cement